আনজুমানে আল বাইয়্যিনাত ও মাহফিল সংবাদ

সংখ্যা: ২০৫তম সংখ্যা | বিভাগ:

আল বাইয়্যিনাত প্রতিবেদন: সাইয়্যিদুল মুরসালীন, ইমামুল মুরসালীন, নূরে মুজাসসাম, হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার, হযরত উম্মুল মু’মিনীন আলাইহিন্নাস সালাম, আহলে বাইত শরীফ আলাইহিমুস সালাম, সমস্ত নবী-রসূল আলাইহিমুস সালাম, হযরত ছাহাবায়ে কিরাম রদ্বিয়াল্লাহু তায়ালা আনহুম, হযরত আওলিয়ায়ে কিরাম রহমতুল্লাহি আলাইহিম উনাদের পবিত্র জীবনী মুবারক সর্বস্তরের সিলেবাসে এবং সকল শ্রেণীতে পাঠ্যভুক্ত করা সরকারসহ সংশ্লিষ্টদের জন্য ফরয-ওয়াজিব।

ইমামে আ’যম, মুজাদ্দিদে আ’যম, খলীফাতুল্লাহ, খলীফাতু রসূলিল্লাহ, আমীরুল মু’মিনীন, খলীফাতুল মুসলিমীন, ইমামুল আইম্মাহ, মুহইস সুন্নাহ, আওলাদে রসূল, সাইয়্যিদুনা ইমাম রাজারবাগ শরীফ-এর মামদূহ হযরত মুর্শিদ ক্বিবলা মুদ্দা জিল্লুহুল আলী তিনি আনজুমানে আল বাইয়্যিনাত-এর বিশেষ আলোচনা মজলিসে আলোচনাকালে এসব কথা বলেন।

মুজাদ্দিদে আ’যম মুদ্দা জিল্লুহুল আলী তিনি বলেন, মুসলমানদের ধর্মীয় উদাসীনতা ও হীনম্মন্যতার কারণে তারা আজকে মুসলমানদের জীবনী মুবারক না পড়িয়ে চরম ইসলাম বিদ্বেষী, কাট্টা কাফির, বদ চরিত্রদের জীবনী পড়াচ্ছে। যা দ্বারা মুসলমানগণ কুফরী ব্যতীত অন্যকিছুই শিখতে পারছে না। কাজেই, এসব কাফিরদের জীবনী সর্বস্তরের সিলেবাস ও পাঠ্য বই থেকে সর্বোতভাবে পরিহার করা সরকারসহ সংশ্লিষ্টদের জন্য ঈমানী দায়িত্ব ও ফরয-ওয়াজিবের অন্তর্ভুক্ত।

উল্লেখ্য, গত ৩রা জুমাদাল উখরা ১৪৩২ হিজরী, ৮ মে ২০১১ ঈসায়ী, রোজ রবিবার, বাদ আছর থেকে আফদ্বালুন নাস বা’দাল আম্বিয়া হযরত ছিদ্দীক্বে আকবর রদ্বিয়াল্লাহু তায়ালা আনহু উনার পবিত্র বিছাল শরীফ উপলক্ষে এবং ১১ই জুমাদাল উখরা সাইয়্যিদাতু নিসায়ি আহলিল জান্নাহ, উম্মু আবীহা হযরত ফাতিমাতুয যাহরা আলাইহাস সালাম উনার পবিত্র বিলাদত শরীফ উপলক্ষে মীলাদ শরীফ, ওয়াজ শরীফ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়। এসব মাহফিলে মুজাদ্দিদে আ’যম, হাবীবে আ’যম, আওলাদে রসূল সাইয়্যিদুনা ইমাম রাজারবাগ শরীফ-এর মামদূহ হযরত মুর্শিদ ক্বিবলা মুদ্দা জিল্লুহুল আলী তিনি প্রধান অতিথি হিসেবে তাশরীফ রাখেন এবং মহামূল্যবান নছীহত মুবারক পেশ ও দোয়া-মুনাজাত পরিচালনা করেন।

আনজুমানে আল বাইয়্যিনাত ও মাহফিল সংবাদ

আনজুমানে আল বাইয়্যিনাত ও মাহফিল সংবাদ

পৃথিবীর ইতিহাসে নজীরবিহীন অনন্তকালব্যাপী জারীকৃত পবিত্র সাইয়্যিদুল আ’ইয়াদ শরীফ উনার বিশেষ শান মুবারক ৬৩ দিনব্যাপী বিশেষ মাহফিল

আনজুমানে আল বাইয়্যিনাত ও মাহফিল সংবাদ

আনজুমানে আল বাইয়্যিনাত ও মাহফিল সংবাদ