আনজুমানে আল বাইয়্যিনাত ও মাহফিল সংবাদ

সংখ্যা: ২০৬তম সংখ্যা | বিভাগ:

আল বাইয়্যিনাত প্রতিবেদন: মুসলমানগণ আবারো তাদের পূর্বেকার সোনালি ঐতিহ্য ফিরে পাবেন, যদি তারা ঘরে ঘরে মীলাদ শরীফ জারি করতে পারেন এবং নূরে মুজাসসাম, হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার পবিত্র জীবনী মুবারক বেশি বেশি আলোচনা করতে, উনার ছানা-ছীফত করতে পারেন। মুসলমানদের সুখ ও সমৃদ্ধি আসার পূর্ব শর্ত মীলাদ শরীফ ও ক্বিয়াম শরীফ-এর ব্যাপক প্রচার করা।

ইমামে আ’যম, মুজাদ্দিদে আ’যম, হাবীবে আ’যম, খলীফাতুল্লাহ, খলীফাতু রসূলিল্লাহ, ইমামুল আইম্মাহ, মুহইস সুন্নাহ, কুতুবুল আলম, আওলাদে রসূল সাইয়্যিদুনা ইমাম রাজারবাগ শরীফ-এর মামদূহ হযরত মুর্শিদ ক্বিবলা মুদ্দা জিল্লুহুল আলী তিনি বিশেষ আলোচনা মজলিসে এসব কথা বলেন।

হযরত মুজাদ্দিদে আ’যম মুদ্দা জিল্লুহুল আলী তিনি বলেন, মুসলমানগণ যদি সর্বপ্রকার অভাব, অনটন, বালা-মুছীবত, মামলা-মোকদ্দমা, আযাব-গযব, বিপদ-আপদ, রোগ-ব্যাধি, দুর্ভিক্ষ এবং পেরেশানি মুক্ত হয়ে ইতমিনানী ও সমৃদ্ধ জীবন লাভ করতে চায় তাহলে তাদের মীলাদ শরীফ  ও ক্বিয়াম শরীফ পাঠের কোনো বিকল্প নেই। মুসলমানদের অবারিত রহমত, বরকত, সাকীনা, মাগফিরাত ও নাজাত থেকে বঞ্চিত করার জন্য ইহুদীদের প্ররোচনায় দেওবন্দী, খারিজী, ওহাবী, লা মাযহাবী, তাবলীগী, জামাতী ওলামায়ে ছূরা মীলাদ শরীফ ও ক্বিয়াম শরীফকে বিদয়াত এবং নাজায়িয বলে মুসলমানদের নিরুৎসাহিত করেছে। মুসলমানদের উচিত আবারো ঘরে ঘরে, মসজিদে মসজিদে, অফিস-আদালতে, শিক্ষা প্রতিষ্ঠান, ব্যবসা প্রতিষ্ঠানসহ সমাজের সর্বত্র ব্যাপকভাবে মীলাদ শরীফ ও ক্বিয়াম শরীফ-এর পাঠ জারী করা। সম্ভব হলে প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাযের পরেই মীলাদ শরীফ পাঠ করা। তা না পারলে প্রতিদিন, সকাল ও রাতে দু’বার। অথবা অন্তত একবার হলেও যেন মীলাদ শরীফ পাঠ করে।

হযরত মুজাদ্দিদে আ’যম মুদ্দা জিল্লুহুল আলী তিনি বলেন, মীলাদ শরীফ পাঠ সমস্ত রোগের শিফা, সর্বপ্রকার বিপদ মুক্তির উসীলা। অভাব অনটন দূর হয়ে প্রচুর স্বচ্ছলতা লাভের কারণ। মীলাদ শরীফ পাঠের জন্য তাবাররুকের ব্যবস্থা করা জরুরী নয়। মীলাদ শরীফ পাঠই সবচেয়ে বড় তাবাররুক। এজন্য অনেক লোক জড়ো হওয়াও শর্ত নয়। পরিবারের লোকজনকে নিয়েই মীলাদ শরীফ পড়বে; তাও সম্ভব না হলে একা একাই পড়বে। তবুও মীলাদ শরীফ নিয়মিত পড়া চাই।

আনজুমানে আল বাইয়্যিনাত ও মাহফিল সংবাদ

আনজুমানে আল বাইয়্যিনাত ও মাহফিল সংবাদ

পৃথিবীর ইতিহাসে নজীরবিহীন অনন্তকালব্যাপী জারীকৃত পবিত্র সাইয়্যিদুল আ’ইয়াদ শরীফ উনার বিশেষ শান মুবারক ৬৩ দিনব্যাপী বিশেষ মাহফিল

আনজুমানে আল বাইয়্যিনাত ও মাহফিল সংবাদ

আনজুমানে আল বাইয়্যিনাত ও মাহফিল সংবাদ