আনজুমানে আল বাইয়্যিনাত ও মাহফিল সংবাদ

সংখ্যা: ২১৯তম সংখ্যা | বিভাগ:

আল বাইয়্যিনাত শরীফ প্রতিবেদন :  মুজাদ্দিদে আ’যম, আওলাদে রসূল, সাইয়্যিদুনা ইমাম রাজারবাগ শরীফ উনার মামদূহ হযরত মুর্শিদ ক্বিবলা আলাইহিস সালাম তিনি বলেছেন, খালিক্ব মালিক রব মহান আল্লাহ পাক উনার এবং উনার হাবীব নূরে মুজাসসাম হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার প্রতি ঈমান এনে উনাদের মত ও পথ মুবারক গ্রহণ করে যারা অটল থাকবে, তাদের জন্য জান্নাত উনার সুসংবাদ রয়েছে। আর যারা অটল থাকতে পারবে না, তাদের জন্য লাঞ্ছনা-গঞ্জনা ব্যতীত কিছুই থাকবে না।

মুজাদ্দিদে আ’যম, ইমাম রাজারবাগ শরীফ উনার মামদূহ হযরত মুর্শিদ ক্বিবলা আলাইহিস সালাম তিনি বলেন, মু’মিন-মুসলমানের জন্য মহান আল্লাহ পাক উনার ও উনার হাবীব নূরে মুজাসসাম, হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনাদের মুবারক সন্তুষ্টি এবং উনাদের মুবারক দীদার ও মুবারক যিয়ারত লাভই হচ্ছে সবচেয়ে বড় নিয়ামত। এই মহান নিয়ামত আনজুমানে আল বাইয়্যিনাত-এর আমিলগণ লাভ করতে পারবে এবং আখিরাতে জান্নাত উনার মধ্যে অনন্তকাল ধরে অবস্থান করতে পারবে, যদি তারা মহান আল্লাহ পাক উনার ও উনার হাবীব হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনাদের মত ও পথ মুবারক উনার উপর ইস্তিকামত বা অটল থাকতে পারে।

মুজাদ্দিদে আ’যম, ইমাম রাজারবাগ শরীফ উনার মামদূহ হযরত মুর্শিদ ক্বিবলা আলাইহিস সালাম তিনি বলেন, বান্দা-বান্দী ও উম্মত মঞ্জিলে মকছূদে পৌঁছার জন্য প্রধানতম শর্ত হচ্ছে মহান আল্লাহ পাক উনার ও উনার হাবীব হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনাদের মত ও পথ মুবারক উনার উপর পরিপূর্ণরূপে ইস্তিকামত থাকা।

কাজেই আনজুমানে আল বাইয়্যিনাত-এর আমিলগণকে মহান আল্লাহ পাক উনার ও উনার হাবীব হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনাদের সন্তুষ্টি হাছিল করতে, জান্নাত উনার এবং উনার যাবতীয় নাজ-নিয়ামত লাভ করতে হক্ব মত ও পথ মুবারক

আযীমুশ শান বিছাল শরীফ ও বিলাদত শরীফ দিবস :

গত ২৫শে শাওওয়াল শরীফ ছিল উম্মু মুজাদ্দিদে আ’যম আলাইহিস সালাম, মাখযানূল মা’রিফা, ত্বহিরা ওয়াত ত্বয়িবা, ক্বায়িম মাক্বামে হযরত আমিনা আলাইহাস সালাম উনার মহা সম্মানিত ও রহমত-বরকত পূর্ণ বিছাল শরীফ দিবস।

এছাড়া ১৪ই যিলক্বদ শরীফ ছিল বাহরুল উলুম, কুতুবুল আলম, আওলাদে রসূল, শাফিউল উমাম হযরত শাহদামাদ আউয়াল ক্বিবলা আলাইহিস সালাম উনার বেমেছাল মহিমান্বিত, ফযীলতপূর্ণ, সাকিনাযুক্ত মুবারক বিলাদত শরীফ।

দিবস দুটি উপলক্ষে রাজারবাগ শরীফ-এ আযীমুশ শান আলোচনা মজলিস, সামা শরীফ-উনার মাহফিল এবং বিশেষ মক্ববুল দোয়া-মুনাজাত ও বিশেষ তাবারুকের ব্যবস্থা করা হয়।

আনজুমানে আল বাইয়্যিনাত ও মাহফিল সংবাদ

আনজুমানে আল বাইয়্যিনাত ও মাহফিল সংবাদ

পৃথিবীর ইতিহাসে নজীরবিহীন অনন্তকালব্যাপী জারীকৃত পবিত্র সাইয়্যিদুল আ’ইয়াদ শরীফ উনার বিশেষ শান মুবারক ৬৩ দিনব্যাপী বিশেষ মাহফিল

আনজুমানে আল বাইয়্যিনাত ও মাহফিল সংবাদ

আনজুমানে আল বাইয়্যিনাত ও মাহফিল সংবাদ