আনজুমানে আল বাইয়্যিনাত ও মাহফিল সংবাদ

সংখ্যা: ২২০তম সংখ্যা | বিভাগ:

আল বাইয়্যিনাত শরীফ প্রতিবেদন : মুজাদ্দিদে আ’যম, আওলাদে রসূল, সাইয়্যিদুনা ইমাম রাজারবাগ শরীফ উনার মামদূহ হযরত মুর্শিদ ক্বিবলা আলাইহিস সালাম তিনি আনজুমানে আল বাইয়্যিনাত-এর আমীলগণের উদ্দেশ্যে বলেন, “আনজুমানে আল বাইয়্যিনাত-এর আমীলগণ প্রত্যেককে হযরত আহলে বাইত শরীফ আলাইহিমুস সালাম উনাদের বেমেছাল ফাযায়িল-ফযীলত সম্পর্কে ইলিম অর্জন করতে হবে, উনাদের প্রতি যথাযথ আদব ও হুসনে যন বজায় রাখতে হবে।”

মুজাদ্দিদে আ’যম, ইমাম রাজারবাগ শরীফ উনার মামদূহ হযরত মুর্শিদ ক্বিবলা আলাইহিস সালাম তিনি কারণ স্বরূপ বলেন, মহান আল্লাহ পাক তিনি ইরশাদ মুবারক করেন, “হে আমার হাবীব ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম! আপনি বলুন, আমি তোমাদের নিকট কোন প্রতিদান চাই না। তবে আমার সম্মানিত আত্মীয়-স্বজন উনাদের তথা সম্মানিত বংশধর উনাদের সাথে সদাচরণ করবে।”

মুজাদ্দিদে আ’যম, ইমাম রাজারবাগ শরীফ উনার মামদূহ হযরত মুর্শিদ ক্বিবলা আলাইহিস সালাম তিনি আরো বলেন, সাইয়্যিদুল মুরসালীন, ইমামুল মুরসালীন, রহমতুল্লিল আলামীন, নূরে মুজাসসাম, হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম তিনি ইরশাদ মুবারক করেন, “আমি তোমাদের জন্য দুটি জিনিস রেখে যাচ্ছি। প্রথমটি হলো- মহান আল্লাহ পাক উনার পবিত্র কিতাব মুবারক। যার মধ্যে রয়েছে হিদায়েত ও নূর মুবারক। তোমরা পবিত্র কিতাবুল্লাহ উনাকে দৃঢ়ভাবে আঁকড়িয়ে ধর।” রাবী বলেন, তিনি পবিত্র কিতাবুল্লাহ উনার প্রতি উৎসাহ প্রদান করলেন। অতঃপর বললেন, “দ্বিতীয়টি হলো- আমার পবিত্র আহলে বাইত শরীফ বা (আওলাদগণ) পবিত্র বংশধরগণ। উনাদের ব্যাপারে তোমাদের সতর্ক করছি। উনাদের ব্যাপারে তোমাদের সতর্ক করছি।” (মুসলিম শরীফ ও মিশকাত শরীফ)

মুজাদ্দিদে আ’যম, ইমাম রাজারবাগ শরীফ উনার মামদূহ হযরত মুর্শিদ ক্বিবলা আলাইহিস সালাম তিনি বলেন, পবিত্র আহলে বাইত শরীফ তথা সম্মানিত আওলাদে রসূলগণ উনাদের ফযীলত সম্পর্কে পবিত্র হাদীছ শরীফ উনার কিতাব মুবারক উনার মধ্যে আরো উল্লেখ করা হয়েছে, হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম তিনি ইরশাদ মুবারক করেন, “তারকারাজি আসমানের নিরাপত্তা দানকারী আর আমার সম্মানিত বংশধর বা আওলাদগণ উনারা যমীনের নিরাপত্তা দানকারী। সুতরাং যখন আমার পবিত্র আহলে বাইত শরীফ আলাইহিমুস সালাম বা সম্মানিত আওলাদগণ উনারা (দুনিয়া থেকে) চলে যাবেন তখন দুনিয়াবাসী সকলেই নিশ্চিহ্ন হয়ে যাবে।” (আহমদ শরীফ, মিরকাত শরীফ, হাশিয়ায়ে মিশকাত/৫৭৩)

মুজাদ্দিদে আ’যম, ইমাম রাজারবাগ শরীফ উনার মামদূহ হযরত মুর্শিদ ক্বিবলা আলাইহিস সালাম তিনি বলেন, বর্ণিত পবিত্র আয়াত শরীফ ও পবিত্র হাদীছ শরীফ মুবারক উনাদের আমল করার জন্য সমাজের সর্বস্তরে হযরত আহলে বাইত শরীফ আলাইহিমুস সালাম উনাদের সম্পর্কে বিশুদ্ধ আক্বীদা পোষণ, উনাদের জীবনী মুবারক প্রচার এবং সারা বিশ্বের সব শিক্ষা প্রতিষ্ঠানের সিলেবাসে উনাদের জীবনী মুবারক অন্তর্ভুক্ত করার ব্যাপারে আনজুমানে আল বাইয়্যিনাত-এর আমীলগণকে কাজ করে যেতে হবে।

উল্লেখ্য যামানার ইমাম ও মুজতাহিদ, মুজাদ্দিদে আ’যম, ইমাম রাজারবাগ শরীফ উনার মামদূহ হযরত মুর্শিদ ক্বিবলা আলাইহিস সালাম উনার মুবারক ক্বওল শরীফ অনুযায়ী মৌলবাদী, সন্ত্রাসবাদী, ধর্মব্যবসায়ী, যুদ্ধাপরাধী, রাজাকার জামাত-শিবিরের দ্রুত বিচার, অবিলম্বে ফাঁসি কার্যকর এবং এদের সব ধরনের তৎপরতা নিষিদ্ধের দাবিতে কেন্দ্রীয় আনজুমানে আল বাইয়্যিনাত-এর উদ্যোগে দেশব্যাপী পোস্টার লাগানো, লিফলেট বিতরণসহ বিভিন্ন্ কার্যক্রম চলছে।

আনজুমানে আল বাইয়্যিনাত ও মাহফিল সংবাদ

আনজুমানে আল বাইয়্যিনাত ও মাহফিল সংবাদ

পৃথিবীর ইতিহাসে নজীরবিহীন অনন্তকালব্যাপী জারীকৃত পবিত্র সাইয়্যিদুল আ’ইয়াদ শরীফ উনার বিশেষ শান মুবারক ৬৩ দিনব্যাপী বিশেষ মাহফিল

আনজুমানে আল বাইয়্যিনাত ও মাহফিল সংবাদ

আনজুমানে আল বাইয়্যিনাত ও মাহফিল সংবাদ