সম্মানিত আহলে সুন্নত ওয়াল জামায়াত উনাদের আক্বীদার খিলাফ কুফরী-শিরকী প্রচার-প্রসারের কারণেই দেওবন্দী শায়খুল হদছ মৌলভী সরফরাজ খান মরার পর আকৃতি বিকৃতি হয়ে হনুমানের আকৃতি ধারণ করেছে। অতএব, প্রত্যেক বদ আক্বীদাধারী ব্যক্তিদের এখনই খালিছ তওবা করে নেয়া ফরয

সংখ্যা: ২২৮তম সংখ্যা | বিভাগ:

খালিক মালিক রব মহান আল্লাহ পাক উনার হাবীব, নূরে মুজাসসাম, হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লল্লাহু আলাইহি ওয়া সাল্লাম তিনি পবিত্র হাদীছ শরীফ উনার মাঝে একজন উম্মতের ঈমানী মৃত্যু কিভাবে হতে পারে সে সম্পর্কে ইরশাদ মুবারক করেন- মহান আল্লাহ পাক তিনি যখন কারো ইহ পরকালীন কল্যাণ কামনা করেন তখন তাকে দিয়ে কিছু কাজ করিয়ে নেন। হযরত ছাহাবায়ে কিরাম রদিয়াল্লাহু তায়ালা আনহুম উনারা জানতে চাইলেন, মহান আল্লাহ পাক তিনি কিভাবে কাজগুলো করান? নূরে মুজাসসাম, হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লল্লাহু আলাইহি ওয়া সাল্লাম তিনি জাওয়াবে ইরশাদ মুবারক করলেন, মহান আল্লাহ পাক তিনি ওই ব্যক্তিকে মৃত্যুর পূর্বে আমলে সালেহ বা নেক আমলের তাওফীক দান করেন। সুবহানাল্লাহ!

বলার অপেক্ষা রাখেনা যে, সর্ববিধ নেক আমলের মধ্যে সর্বপ্রথম এবং সর্বপ্রধান আমল হলো নিজের ঈমান তথা আক্বায়িদকে বিশুদ্ধ করা। আহলে সুন্নত ওয়াল জামায়াত উনাদের আক্বীদা মুতাবিক ঈমানের উপর প্রতিষ্ঠিত তথা ইস্তিক্বামত থাকা। আক্বীদায় যদি বিন্দুমাত্র চির ধরে কিংবা নড়বড়ে হয় তবে কস্মিনকালেও ঈমানদার মু’মিন মুসলমান হিসেবে মৃত্যুবরণ করার কোন উপায় থাকবে না। এরপরও যদি কেউ নিজেকে বড়পীর, শায়খুল হাদীছ, আমীরুল মুজাহিদীন, সাচ্চা আকাবির, রাহনুমায়ে শরীয়ত, বড় মুফতী মুহাদ্দিস, খতীব ইত্যাদি দাবি করে অথচ সম্মানিত আহলে সুন্নত ওয়াল জামায়াত উনাদের খিলাফ বদ আক্বীদা-আমল নিয়েই মৃত্যুমুখে পতিত হয় তখন সেটাকে কোনভাবেই ঈমানী মৃত্যু বলে আখ্যা দেয়া যায়না বরং সেটা লা’নতী মৃত্যু বলেই জাহির হয়। এ জাতীয় গুমরাহ বিদয়াতী বদ আক্বীদাধারী লোকদের মরার সাথে সাথেই আকৃতি বিকৃতি ঘটতে থাকে। এমনকি এদের অনেকের মরার আগেই আকৃতি বিকৃতি ঘটে। কিন্তু সাধারণ মানুষ যেহেতু সহীহ সমঝ থেকে বেশ দূরে অবস্থান করে থাকে তাই তারা এমন আকৃতি বিকৃতিকে বয়সের দুর্বলতা মনে করেই বড় ভুলের মধ্যে পড়ে থাকে। যেমনটি আমরা নিকট অতীতে দেখেছি, বায়তুল মোকাররম মসজিদের সাবেক খতীব উবায়দুল, নুরুদ্দীন, চর্মনাইর কথিত পীর ফজলু, শায়খুল হদস আযাযীল, বি-বাড়ীয়ার সিরাজুল, নুরুল্লাহ, ফুরফুরা শরীফ থেকে বহিষ্কৃত আনসার আলী, মুফতে কমিনী ইত্যাদি ধর্মব্যবসায়ীদের মৃত্যুমুখে পতিত হবার সাথে সাথেই বিকট আকৃতি বিকৃতি ঘটেছিল, দুর্গন্ধে এদের মরা লাশের কাছে দাঁড়ানোটাই মুস্কিল ছিল। কারো কারো চেহারা বিড়াল শৃগাল কুকুর শূকরের রূপ ধারণ করেছিল। বিশাল বিশাল বরফের চাকের মধ্যে এদের বিকৃত লাশকে ফেলে রাখা হয়েছিল। এদের কারো কারো ঘাড় বাম দিকে এমনভাবে ঘুরে গিয়েছিল যে, শক্ত দড়ি রশি দিয়ে ঘাড় সোজা করার ব্যর্থ চেষ্টাও করা হয়েছিল। কারো কারো নাক দিয়ে, কান দিয়ে কিংবা পিছন দিয়ে দুর্গন্ধময় পচা রক্ত পুঁজ বের হচ্ছিল। নাউযুবিল্লাহ মিন যালিক। এতকিছু দেখার পরও তাদের সমগোত্রীয় চেলা-চামু-া উলামায়ে সূ’রা কাট্টা মালউন ইবলিস শয়তানের মতো অপপ্রচার চালিয়ে বলেছে, ওদের চেহারা নাকি বহুত ছুরতময় হয়ে গিয়েছিল, মরার পর নাকি হাসতেছিল, লাশ নাকি কিবলামুখী হয়ে গিয়েছিল! নাউযুবিল্লাহ কত্ত বড় ডাহা মিথ্যা কথা।

এমন মিথ্যা কি তারা স¦-ইচ্ছায় বলে বেড়াচ্ছে নাকি তাদের অন্তরে তথা দিল দেমাগে কুফরী-শিরকী করতে করতে মহর পড়ে গেছে নাকি কহর পড়ে তাদের সমুদয় বোধশক্তিই নষ্ট হয়েছে- মহান আল্লাহ পাক তিনিই ভালো জানেন।

সম্মানিত আহলে সুন্নত ওয়াল জামায়াত উনাদের খিলাফ আক্বীদার প্রচার-প্রসারে কলঙ্কিত জীবনের অধিকারী আরেক ধর্মব্যবসায়ী মরার পর আকৃতি বিকৃতি হবার কাহিনী এখন ফলাও করে প্রচার হচ্ছে সর্বত্র। বিদয়াতের আস্তানা হিসেবে বহুল পরিচিত দারুল উলুম দেওবন্দের শায়খুল হদস এবং হিন্দুদের শিষ্য মওলানা আহম্মক নাদানীর মুরীদ এবং মুফতে আহম্মক শফীর শিষ্য, মৌলভী সরফরাজ খান বিগত ২০০৯ সালের মে মাসে মারা যায়। তার মৃত্যুর কিছুদিন আগের একটি ভিডিও ইউটিউবসহ বিভিন্ন সাইটে প্রদর্শিত হচ্ছে। মরার পর তার কঠিন আকৃতি বিকৃতি ঘটে যার ফলে লুকোচুরি করে তার লাশকে গোপন করেই জানাজা কাফন দাফন করা হয়। কিন্তু তারই কতিপয় শিষ্য শাগরিদ এবং সাংবাদিক অত্যন্ত সঙ্গোপনে তার বিকৃত লাশের চেহারার ছবি তুলে রাখে। পরে ধীরে ধীরে বিভিন্ন মিডিয়ায় বিষয়টি প্রকাশ করতে থাকে।

প্রাপ্ত তথ্যে জানা যায়, বিদয়াতী শায়খুল হদস সরফরাজ খানের সাংঘাতিক আকৃতি বিকৃতি অবলোকন করে তার শাগরিদ কতিপয় দেওবন্দী ওহাবী মওলানা খালিছ তওবা ইস্তিগফার করে হক্ব মত পথে ফিরে আসে।

উল্লেখ্য. উক্ত শায়খুল হদস সরফরাজ খানের আক্বীদা ছিল, নূরে মুজাসসাম, হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লল্লাহু আলাইহি ওয়া সাল্লাম তিনি মাটির মানুষ, উনার ছায়া মুবারক ছিল, তিনি ইলমে গায়েব জানেন না, তিনি হাজির নাজির হতে পারেন না ইত্যাদি কুফরী আক্বীদা। নাউযুবিল্লাহ মিন যালিক!

তার অনেক উদ্ভট উক্তি আছে যেমন তার মতে, গাউসূল আ’যম হযরত বড়পীর ছাহের রহমতুল্লাহি আলাইহি তিনি নাকি ছূফী প্রকৃতির ছিলেন কিন্তু কোনভাবেই মুহাক্কিক-মুহাদ্দিছ ছিলেন না। মুজাদ্দিদে মিল্লাত হযরত জালালুদ্দীন সুয়ুতী রহমতুল্লাহি আলাইহি তিনি নাকি মনগড়া, জয়ীফ জাল হাদীছ শরীফ দিয়ে সুবিখ্যাত কিতাব মুবারক খাছায়িসুল কুবরা লিখেছেন। নাউযুবিল্লাহ মিন যালিক! তার ওয়াজ, লিখনী ইত্যাদিতে আরো বহু বহু কুফরী-শিরকী আক্বীদা মওজুদ রয়েছে। যার কারণে সে দেওবন্দী ওহাবীদের হস্তীমার্কা আকাবির হয়েও চরম আকৃতি বিকৃতি অবস্থায় জুব্বল হুযন জাহান্নামের দিকে পাড়ি দিয়েছে। তার আকৃতি বিকৃতিকে বিভিন্ন মিডিয়ায় বানর এবং হনুমানের সাথেও তুলনা দেয়া হয়েছে। নাউযুবিল্লাহ মিন যালিক! খালিক্ব মালিক রব মহান আল্লাহ পাক তিনি আমাদের সকলকে সম্মানিত আহলে সুন্নত ওয়াল জামায়াত উনাদের আক্বীদা মুতাবিক নেক আমল করেই ঈমানী মৃত্যু নছীব করুন । (আমীন)

-শেখ সামস আহমদ মুজাদ্দেদী

প্রসঙ্গ: কল্যাণমূলক রাষ্ট্রের ধারণা ও ক্বিয়ামত-এর তথ্য

বাংলাদেশে ৩ কোটি লোক দিনে ৩ বেলা খেতে পারে না। পুষ্টিমান অনুযায়ী খেতে পারে না ৮ কোটি লোক। ক্ষুধাক্লিষ্ট ও পুষ্টিহীন জনগোষ্ঠীর জন্য সরকারের নেই কোনো উদ্যোগ!

কুল-কায়িনাতের সর্বশ্রেষ্ঠ ইবাদত অনন্তকালব্যাপী জারিকৃত সুমহান পবিত্র সাইয়্যিদুল আ’ইয়াদ শরীফ মাহফিল এবং জনৈক সালিকার একখানা স্বপ্ন

ব্রিটিশ আমলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের তৎকালীন উপাচার্য রমেশ মজুমদার (আর.সি. মজুমদার) তার আত্মজীবনীতে উল্লেখ করেছে যে- (১) ঢাকা শহরের হিন্দু অধিবাসীরা ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রতি চরম বিদ্বেষ পোষণ করতো; (২) ঢাকা বিশ্ববিদ্যালয়ের কার্যক্রমকে অঙ্কুরেই বিনষ্ট করতে এদেশীয় হিন্দু শিক্ষামন্ত্রী, ক্ষমতা পেয়েই বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের বেতন অনেক কমিয়ে দিয়েছিল; (৩) এমনকি ঢাকা বিশ্ববিদ্যালয়ের কোর্টের (গভর্নিং বডির) সদস্য হয়েও সংশ্লিষ্ট স্থানীয় হিন্দুরা, বিশ্ববিদ্যালয়ের বিরুদ্ধে প্রকাশ্যে কার্যক্রম চালাতে পিছপা হতো না। সুতরাং বাংলাদেশের আলোবাতাসে লালিত এসব মুশরিকরা যে দেশদ্রোহী, তা প্রমাণিত ঐতিহাসিক সত্য। ইতিহাসের শিক্ষা অনুযায়ী-ই এসমস্ত মুশরিকদেরকে এদেশে ক্ষমতায়িত করাটা অসাম্প্রদায়িকতা নয়, বরং তা দেশবিরোধিতা ও নির্বুদ্ধিতার নামান্তর

যামানার ইমাম ও মুজতাহিদ, খ্বলীফাতুল্লাহ, খ্বলীফাতু রসূলিল্লাহ, ইমামুশ শরীয়ত ওয়াত তরীক্বত, মুহইস সুন্নাহ, কুতুবুল আলম, মুজাদ্দিদে মিল্লাত ওয়াদ দ্বীন, হাকিমুল হাদীছ, হুজ্জাতুল ইসলাম, রসূলে নু’মা, সুলত্বানুল আরিফীন, সুলত্বানুল আউলিয়া ওয়াল মাশায়িখ, ইমামুল আইম্মাহ, ক্বইয়ূমুয যামান, জাব্বারিউল আউওয়াল, ক্বউইয়্যুল আউওয়াল, সুলতানুন নাছীর, হাবীবুল্লাহ, জামিউল আলক্বাব, আওলাদুর রসূল, মাওলানা, সাইয়্যিদুনা হযরত ইমামুল উমাম আলাইহিস সালাম উনার সুমহান তাজদীদ মুবারক