খতমে নুবুওওয়াত প্রচার কেন্দ্র খতমে নুবুওওয়াত অস্বীকারকারীরা কাফির “ইসলামী শরীয়তের হুকুম মুতাবিক যারা মুসলমান থেকে খতমে নুবুওওয়াত অস্বীকারকারী সম্প্রদায়ের অন্তর্ভুক্ত হয় যেমন- কাদিয়ানী, বাহাই ইত্যাদি তাদের তওবার জন্য নির্ধারিত সময় ৩ দিন এরপর তওবা না করলে তাদের শাস্তি মৃত্যুদণ্ড।”

সংখ্যা: ১৬১তম সংখ্যা | বিভাগ:

কাদিয়ানী রদ! (ষষ্ঠ ভাগ)

(কুতুবুল ইরশাদ, মুবাহিছে আযম, বাহরুল উলূম, ফখরুল ফুকাহা, রঈসুল মুহাদ্দিছীন, তাজুল মুফাসসিরীন, হাফিযুল হাদীছ, মুফতিউল আ’যম, পীরে কামিল, মুর্শিদে মুকাম্মিল হযরতুল আল্লামা মাওলানা শাহ ছুফী শায়খ মুহম্মদ রুহুল আমিন রহমতুল্লাহি আলাইহি কর্তৃক প্রণীত “কাদিয়ানী রদ” কিতাবখানা (৬ষ্ঠ খণ্ডে সমাপ্ত) আমরা মাসিক আল বাইয়্যিনাত পত্রিকায় ধারাবাহিকভাবে প্রকাশ করছি। যাতে কাদিয়ানীদের সম্পর্কে সঠিক ধারণাসহ সমস্ত বাতিল ফিরক্কা থেকে আহলে সুন্নত ওয়াল জামায়াতের অনুসারীদের ঈমান-আক্বীদার হিফাযত হয়। আল্লাহ্ পাক আমাদের প্রচেষ্টায় কামিয়াবী দান করুন (আমীন)। এক্ষেত্রে তাঁর কিতাব থেকে হুবহু উদ্ধৃত করা হলো, তবে তখনকার ভাষার সাথে বর্তমানে প্রচলিত ভাষার কিছুটা পার্থক্য লক্ষণীয়)।

(ধারাবাহিক)

এইরূপ তিনি ডিপুটী আব্দুল্লাহ আথাম, ডাক্তার আব্দুল হাকিম, মাওলানা ছানাউল্লাহ, মৌলবি আবু ছাইদ মোহাম্মদ হোছান বাটালবি, মোল্লা মোহম্মদ বখশ জা’ফর জটনি, মৌলবি আব্দুল হাছান তিব্বতির জন্য যে ভবিষ্যদ্বানী করিয়াছিলেন, সমস্তই বিফল হইয়াছিলেন। ইহার বিস্তারিত বিবরণ মৎপ্রণীত কাদিয়ানি পঞ্চম ভাগের ৮২-১১৮ পৃষ্ঠায় লিখিত হইয়াছে।

তিনি আয়নায়-কামালতের ৪৬০-৪৬১ পৃষ্ঠায় বশির আনমাওয়াইল নামক এক পুত্রের ভষ্যিদ্বানী করিয়াছিলেন, সেই পুত্র অতিশয় মেধাবী, ধৈর্য্যশীল এলমে-জাহেরি ও বাতেনিতে পূর্ণ হইবে-

مظهر الاول ولا خر كان الله منزل من السماء مظهر الحق والعلا.

যেন খোদা আছমান হইতে নাজেল হইয়াছেন। বড় সম্পদশালী ও গৌরবান্বিত হইবে, বহু পীড়িতকে সুস্থ কঠিন, বন্দীদিগকে মুক্ত করিয়া দিবে, দুনইয়ার চারিদিকে তাহার নাম বিঘোষিত হইবে, তাহার দ্বারা

আল্লাহতায়ালার জালাল প্রকাশিত হইবে, জাতি সকল তাহার দ্বারা বরকত প্রাপ্ত হইবে, ইত্যাদি ইত্যাদি।

তৎপরে মির্জা ছাহেব ১৮৮৬ খৃষ্টাব্দে ৮ই এপ্রিলে ঘোষণা করেন যে, যদি সেই পুত্র বর্ত্তমান গর্ভে পয়দা না হয়, তবে আগামী গর্ভে নিশ্চয়ই পয়দা হইবে। ১৮৮৭ খৃষ্টাব্দের আগস্টে ঘোষণা করেন, সেই ভাগ্যবান পুত্র রাত্রি দেড় বাজে পয়দা হইয়াছে। তৎপরে তিনি খুব ধুমধামের সহিত তাহার আকিকা করেন। সেই পুত্রটী শৈশবাবস্থায় মারা যায়। ইহাও তাহার শয়তানি ইলহাম । হকিকাতোনুবুয়ত, ২৭০/২৭১ পৃষ্ঠা;

هماری دعوی هی که هم رسول اور نبی در صل یہ نزاع لفظی ہے۔ خدا تعالی جسکے ساتهه ايسا مكالمة مخاطبه کر کے که بلحاظ کمیت و کیفیت دوسروں كو هو ور اسمیں پیشگوئیاں کثرت سے هو

بہت بره نبی هیں هاں نبوت تشریعی نہیں

“আমি খোদাতায়ালার সহিত কথোপকথন করার গৌরবে গৌরবান্বিত, তিনি আমার সহিত অধিক পরিমান কথা বলেন, আমার কথাগুলি উত্তর দিয়া থাকেন, বহু গায়েবের কথা আমার উপর প্রকাশ করেন, এবং ভবিষ্যৎকালে উক্ত গুপ্ত তত্ত্ব আমায় উপর খুলিয়া দেন যে, যতক্ষণ মানুষের তাহার সহিত বিশিষ্ট নৈকট্য লাভ না হয়, দ্বিতীয় ব্যক্তির পক্ষে উক্ত শুপ্ত তত্ত্ব সকল প্রকাশ করেন না এবং এই বিষয়গুলির আধিক্যহেতু তিনি আমার নাম নবী রাখিয়াছেন, এইহেতু আমি খোদার হুকুম অনুসারে নবি হইতেছে।”

তৎপরে তিনি লিখিয়াছেন, আমি এই অর্থে নবী নহে যে, আমি ইছলাম হইতে নিজেকে পৃথক করি, কিম্বা ইছলামের কোন হুকুম মনচুখ করি, আমার গ্রীবাদেশ এই যোয়াইলের নীচে আছে যে, যাহা কোরান শরিফ উপস্থিত করিয়াছে, কাহারও শক্তি নাই যে, উহার একটা নোখতা বা আকার একার মনছব করে। (চলবে)

খতমে নুবুওওয়াত প্রচার কেন্দ্র খতমে নুবুওওয়াত অস্বীকারকারীরা কাফির “ইসলামী শরীয়তের হুকুম মুতাবিক যারা মুসলমান থেকে খতমে নুবুওওয়াত অস্বীকারকারী সম্প্রদায়ের অন্তর্ভূক্ত হয় যেমন- কাদিয়ানী, বাহাই ইত্যাদি তাদের তওবার জন্য নির্ধারিত সময় ৩ দিন এরপর তওবা না করলে তাদের শাস্তি মৃত্যুদণ্ড।”

খতমে নুবুওওয়াত প্রচার কেন্দ্র খতমে নুবুওওয়াত অস্বীকারকারীরা কাফির “ইসলামী শরীয়তের হুকুম মুতাবিক যারা মুসলমান থেকে খতমে নুবুওওয়াত অস্বীকারকারী সম্প্রদায়ের অন্তর্ভূক্ত হয় যেমন- কাদিয়ানী, বাহাই ইত্যাদি তাদের তওবার জন্য নির্ধারিত সময় ৩ দিন এরপর তওবা না করলে তাদের শাস্তি মৃত্যুদণ্ড।”

খতমে নুবুওওয়াত প্রচার কেন্দ্র খতমে নুবুওওয়াত অস্বীকারকারীরা কাফির “ইসলামী শরীয়তের হুকুম মুতাবিক যারা মুসলমান থেকে খতমে নুবুওওয়াত অস্বীকারকারী সম্প্রদায়ের অন্তর্ভুক্ত হয় যেমন- কাদিয়ানী, বাহাই ইত্যাদি তাদের তওবার জন্য নির্ধারিত সময় ৩ দিন এরপর তওবা না করলে তাদের শাস্তি মৃত্যুদণ্ড।”

খতমে নুবুওওয়াত প্রচার কেন্দ্র খতমে নুবুওওয়াত অস্বীকারকারীরা কাফির “ইসলামী শরীয়তের হুকুম মুতাবিক যারা মুসলমান থেকে খতমে নুবুওওয়াত অস্বীকারকারী সম্প্রদায়ের অন্তর্ভুক্ত হয় যেমন- কাদিয়ানী, বাহাই ইত্যাদি তাদের তওবার জন্য নির্ধারিত সময় ৩ দিন এরপর তওবা না করলে তাদের শাস্তি মৃত্যুদণ্ড।”

খতমে নুবুওওয়াত প্রচার কেন্দ্র খতমে নুবুওওয়াত অস্বীকারকারীরা কাফির “ইসলামী শরীয়তের হুকুম মুতাবিক যারা মুসলমান থেকে খতমে নুবুওওয়াত অস্বীকারকারী সম্প্রদায়ের অন্তর্ভুক্ত হয় যেমন-  কাদিয়ানী, বাহাই ইত্যাদি তাদের তওবার জন্য নির্ধারিত সময় ৩ দিন এরপর তওবা না করলে তাদের শাস্তি মৃত্যুদণ্ড।”