খতমে নুবুওওয়াত প্রচার কেন্দ্র ইসলামী শরীয়ত উনার হুকুম মোতাবেক খতমে নুবুওওয়াত অস্বীকারকারীরা কাফির। যারা মুসলমান থেকে খতমে নুবুওওয়াত অস্বীকারকারী সম্প্রদায়ের অন্তর্ভুক্ত। (যেমন- কাদিয়ানী, বাহাই ইত্যাদি) তাদের তওবার জন্য নির্ধারিত সময় ৩দিন। এরপর তওবা না করলে তাদের শাস্তি মৃত্যুদণ্ড

সংখ্যা: ২৯০তম সংখ্যা | বিভাগ:

(কাদিয়ানী রদ!)

(কুতুবুল ইরশাদ, মুবাহিছে আয’ম, বাহরুল উলূম, ফখরুল ফুক্বাহা, রঈসুল মুহাদ্দিছীন, তাজুল মুফাস্সিরীন, হাফিযুল হাদীছ, মুফতিউল আ’যম, পীরে কামিল, মুর্শিদে মুকাম্মিল হযরতুল আল্লামা মাওলানা শাহ্ ছূফী শায়েখ মুহম্মদ রুহুল আমীন রহমতুল্লাহি আলাইহি কর্তৃক প্রণীত ‘কাদিয়ানী রদ’ কিতাবখানা (৬ষ্ঠ খন্ডে সমাপ্ত)। আমরা মাসিক আল বাইয়্যিনাত শরীফ পত্রিকায় ইতিপূর্বে ধারাবাহিকভাবে প্রকাশ করেছি। পাঠকদের অনুরোধে তা পুনরায় প্রকাশ করার সিদ্ধান্ত নিয়েছি। যাতে কাদিয়ানীসহ সমস্ত বাতিল ফিরক্বা থেকে সম্মানিত আহলে সুন্নত ওয়াল জামায়াত উনাদের অনুসারীদের ঈমান আক্বীদার হিফাযত হয়। মহান আল্লাহ পাক তিনি আমাদের প্রচেষ্টায় কামিয়াবী দান করুন। আমীন!

যদিও তখনকার ভাষার সাথে বর্তমানে ভাষার কিছুটা পার্থক্য লক্ষ্যণীয়।

মির্জার মাহদী দাবি খণ্ডন

(পূর্ব প্রকাশিতের)

و فرمودہ علیہ والہ الصلوة والسلام کہ تمام زمین را مالک شدند چار  کس دوکس از مومنان ودوکس از کافران ذو القر نین وسلیمان از مومنان و نمرود و بخت نصر از کافران مالک خواہد شد ان زمین راشخص پنجم از اھل بیت  من یعنی مھدی و فرمود علیہ وعلی الہ الصلوة والسلام  دنیا نرود  تا انکہ بعث کند خدا  تعالی مردی را از اھل بیت من کہ نام اور موافق نام من بود و نام پدر او موافق نام پدر من باشد  پس پرسازد  زمین بہ داد و  عدل چنانچہ پو شد ہ  بود بجور   و ظلم و در جدیث امد است کہ  ا صحاب کھف  اعوان مھدی خواھند  بود  و حضرت عیسی  علی نبینا  و  علیہ  و الصلوۃ  والسلام در  زماں وی نزول خواھد کرد واو  موافقات خواھد کرد باحضرت عیسی علی نبینا و علیہ الصلوۃ  والسلام در قتال دجال   و در زمان ظھور سلطنت او در چھار دھم شھر  رمضان کسوف شمس خواھد  شد و در اول آن ماہ خسوف قمر برخلاف حساب منجمان و برخلاف عادت زمان. بنظر انصاف باید دید  کہ  این علامات در آن شخص میت بودہ است یانہ و علامت دیگر بسیار است کہ مخبر صادق  فرمودہ  است علیہ و علی آلہ الصلوۃ ا لسلام

নূরে মুজাসাসম হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম তিনি বলেছেন, চার ব্যক্তি সমস্ত পৃথিবীর অধিপতি হয়েছিল, ঈমানদারগণ উনাদের মধ্যে দুই ব্যক্তি এবং কাফিরদের মধ্যে দুই ব্যক্তি, ঈমানদারগণ উনাদের মধ্যে হযরত সুলাইমান আলাইহিস সালাম ও হযরত যুলক্বারনাইন রহমতুল্লাহি আলাইহি। কাফিরদের মধ্যে নমরুদ ও বোখতানাছার। পঞ্চম, এক আমার বংশধর অর্থাৎ হযরত মাহদী আলাইহিস সালাম তিনি ঐ পৃথিবীর অধিপতি হবেন। নূরে মুজাসসাম হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম তিনি বলেছেন, দুনিয়া লয়প্রাপ্ত হবে না যতক্ষণ (না) খোদা তায়ালা আমার হযরত আহলে বাইত শরীফ হতে এক ব্যক্তিকে পয়দা না করেন, উনার নাম আমার নাম মুবারকে হবে এবং উনার পিতার নাম আমার পিতার নাম মুবারকে হবে। তিনি পৃথিবীকে সুবিচার ও ন্যায় বিচারে পরিপূর্ণ করবেন- যেরূপ (ইতিপূর্বে) তা অত্যাচার ও অবিচারে পরিপূর্ণ হয়েছিল।

পবিত্র হাদীছ শরীফে উল্লেখিত হয়েছে, আছহাবে কাহাফ হযরত মাহদী আলাইহিস সালাম উনার সহকারী হবেন, উনার যামানায় হযরত ঈসা আলাইহিস সালাম তিনি নাযিল হবেন, উক্ত হযরত মাহদী আলাইহিস সালাম তিনি দাজ্জালের হত্যা সাধনে হযরত ঈসা আলাইহিস সালাম উনার সহায়তা করবেন। উনার রাজত্ব প্রকাশের যামানায় রমযান মাসের ১৪ তারিখে সুর্যগ্রহণ এবং জ্যোতির্বিদ গণের হিসাবের বিপরীতে ও কালের নিয়মের বিপরীতে উক্ত রমযানের প্রথম রাত্রে চন্দ্র গ্রহণ হবে। এখন বিচারের চোখে দেখা উচিত, উল্লেখিত মৃত ব্যক্তির মধ্যে সে চিহ্নগুলি ছিল কিনা? আরও অন্যান্য অনেক চিহ্ন আছে- যা নূরে  মুজাসসাম হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম তিনি বর্ণনা করেছেন।

 

খতমে নুবুওওয়াত প্রচার কেন্দ্র খতমে নুবুওওয়াত অস্বীকারকারীরা কাফির æইসলামী শরীয়তের হুকুম মুতাবিক যারা মুসলমান থেকে খতমে নুবুওওয়াত অস্বীকারকারী সম্প্রদায়ের অন্তর্ভুক্ত হয় যেমন-  কাদিয়ানী, বাহাই ইত্যাদি তাদের তওবার জন্য নির্ধারিত সময় ৩ দিন এরপর তওবা না করলে তাদের শাস্তি মৃত্যুদণ্ড।”

খতমে নুবুওওয়াত প্রচার কেন্দ্র: খতমে নুবুওওয়াত অস্বীকারকারীরা কাফির ইসলামী শরীয়তের হুকুম মুতাবিক যারা মুসলমান থেকে খতমে নুবুওওয়াত অস্বীকারকারী সম্প্রদায়ের অন্তর্ভুক্ত হয় যেমন-  কাদিয়ানী, বাহাই ইত্যাদি তাদের তওবার জন্য নির্ধারিত সময় ৩ দিন এরপর তওবা না করলে তাদের শাস্তি মৃত্যুদণ্ড।”

খতমে নুবুওওয়াত প্রচার কেন্দ্র:  খতমে নুবুওওয়াত অস্বীকারকারীরা কাফির “ইসলামী শরীয়তের হুকুম মুতাবিক যারা মুসলমান থেকে খতমে নুবুওওয়াত অস্বীকারকারী সম্প্রদায়ের অন্তর্ভুক্ত হয় যেমন-  কাদিয়ানী, বাহাই ইত্যাদি তাদের তওবার জন্য নির্ধারিত সময় ৩ দিন এরপর তওবা না করলে তাদের শাস্তি মৃত্যুদণ্ড।”

খতমে নুবুওওয়াত প্রচার কেন্দ্র খতমে নুবুওওয়াত অস্বীকারকারীরা কাফির “ইসলামী শরীয়তের হুকুম মুতাবিক যারা মুসলমান থেকে খতমে নুবুওওয়াত অস্বীকারকারী সম্প্রদায়ের অন্তভুর্ক্ত হয় যেমন-  কাদিয়ানী, বাহাই ইত্যাদি তাদের তওবার জন্য নির্ধারিত সময় ৩ দিন এরপর তওবা না করলে তাদের শাস্তি মৃত্যুদণ্ড।” কাদিয়ানী রদ!

খতমে নুবুওওয়াত প্রচার কেন্দ্র খতমে নুবুওওয়াত অস্বীকারকারীরা কাফির ইসলামী শরীয়তের হুকুম মুতাবিক যারা মুসলমান থেকে খতমে নুবুওওয়াত অস্বীকারকারী সম্প্রদায়ের অন্তর্ভুক্ত হয়। যেমন-  কাদিয়ানী, বাহাই ইত্যাদি তাদের তওবার জন্য নির্ধারিত সময় ৩ দিন এরপর তওবা না করলে তাদের শাস্তি মৃত্যুদণ্ড।”