খতমে নুবুওওয়াত প্রচার কেন্দ্র খতমে নুবুওওয়াত অস্বীকারকারীরা কাফির “ইসলামী শরীয়তের হুকুম মুতাবিক যারা মুসলমান থেকে খতমে নুবুওওয়াত অস্বীকারকারী সম্প্রদায়ের অন্তর্ভুক্ত হয় যেমন-  কাদিয়ানী, বাহাই ইত্যাদি তাদের তওবার জন্য নির্ধারিত সময় ৩ দিন এরপর তওবা না করলে তাদের শাস্তি মৃত্যুদণ্ড।”

সংখ্যা: ১৯০তম সংখ্যা | বিভাগ:

কাদিয়ানী রদ!

(ষষ্ঠ ভাগ)

(কুতুবুল ইরশাদ, মুবাহিছে আয’ম, বাহরুল উলূম, ফখরুল ফুক্বাহা, রঈসুল মুহাদ্দিছীন, তাজুল মুফাস্সিরীন, হাফিযুল হাদীছ, মুফতিউল আ’যম, পীরে কামিল, মুর্শিদে মুকাম্মিল হযরতুল আল্লামা মাওলানা শাহ্ ছূফী শায়খ মুহম্মদ রুহুল আমীন রহমতুল্লাহি আলাইহি কর্তৃক প্রণীত “কাদিয়ানী রদ” কিতাবখানা (৬ষ্ঠ খণ্ডে সমাপ্ত) আমরা মাসিক আল বাইয়্যিনাত পত্রিকায় ধারাবাহিকভাবে প্রকাশ করছি। যাতে কাদিয়ানীদের সম্পর্কে সঠিক ধারণাসহ সমস্ত বাতিল ফিরক্বা থেকে আহ্লে সুন্নত ওয়াল জামায়াতের অনুসারীদের ঈমান-আক্বীদার হিফাযত হয়। আল্লাহ্ পাক আমাদের প্রচেষ্টায় কামিয়াবী দান করুন (আমীন)। এক্ষেত্রে তাঁর কিতাব থেকে হুবহু উদ্ধৃত করা হলো, তবে তখনকার ভাষার সাথে বর্তমানে প্রচলিত ভাষার কিছুটা পার্থক্য লক্ষণীয়)।

(ধারাবাহিক)

“তাহাদের আমির বলিবেন, فيقول اميرهم اى المهدى.

আমির (এমাম) মাহদী হইবেন।” আল্লামা এবনো-হাজার মক্কি ‘ফাতাওয়ায় হাদিছিয়া’র ২৮ পৃষ্ঠায় লিখিয়াছেন –

اخرج ابو نعيم ينزل عيسى بن مريم عليه السلام فيقول اميرهم المهدى تعال صل بنا فيقول لا ان بعضكم على بعض امراء لكرامة هذه الامة.

“আবু-নইম রেওয়াএত করিয়াছেন, ইছা বেনে মরয়েম আলাইহিস্ সালাম নাজেল হইবেন, তখন তাহাদের আমির মাহদী বলিবেন, আসুন, নামাজ পড়ুন, ইহাতে তিনি বলিবেন, না। এই উম্মতের সম্মানের জন্য তোমাদের কতক তোমাদের অন্যদিগের আমির হইবেন।

আরও লিখিয়াছেন-

اخرج ابن خزيمة وابو عوانة والحاكم وابو نعيم وامامهم المهدى رجل صالح فبينما امامهم تقدم يصلى بهم الصبح اذا نزل عيسى بن مريم.

“এবনো-খোজায়মা, আব্আুওয়ানা, হাকেম ও আবু-নইম বর্ণনা করিয়াছেন, তাঁহাদের এমাম মাহদী নেক ব্যক্তি হইবেন, তাহাদের এমাম তাহাদের সহিত ফজরের নামাজ পড়িতে অগ্রসর হইবেন, এমতাবস্থায় হঠাৎ মরয়েমের পুত্র ইছা আলাইহিস্ সালাম নাজেল হইবেন। ইহাতে সেই এমাম পশ্চাতের দিকে হাঁটিবেন, যেন ইছা আলাইহিস্ সালাম অগ্রসর হন। তখন ইছা আলাইহিস্ সালাম নিজের হস্ত তাহার স্কন্ধদ্বয়ের মধ্যে স্থাপন করিয়া বলিবেন আপনি অগ্রগামী হইয়া নামাজ পড়ুন, কেননা আপনার জন্য এই নামজের একামত দেওয়া হইয়াছে, তখন তিনি তাহাদের নামাজ পড়াইবেন।”

ইহাতে বুঝা যাইতেছে যে, ছহিহ বোখারি ও মোছলেমে যে যে এমামের কথা আছে, উহার মর্ম্ম এমাম মাহদী। ইহা হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম-এর অন্যান্য হাদিছ হইতে সপ্রমাণ হইতেছে।

মোছলেম শরিফের ১/৮৭ পৃষ্ঠায় যে লিখিত আছে;

اذا نزل ابن مريم فيكم فامكم منكم قال ابن ابى ذئب تدرى ما امكم منكم قلت تخبرنى قال فامكم بكتاب ربكم عزوجل وسنة نبيكم صلى الله عليه وسلم.

“এবনো-আবিজে’ব বলিলেন, (হে নাফে,) তুমি জান কি  ما امكم منكم শব্দের অর্থ কি? আমি বলিলাম, আপনি আমাকে জ্ঞাপন করুন। তিনি বলিলেন, (হজরত) ইছা আলাইহিস্ সালাম তোমাদের রাছূল ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম-এর হাদিছ অনুসারে হুকুম করিবেন।” এমাম মাহদী হজরত নবি ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম-এর বংশধর হইবেন, তাঁহার নাম মোহম্মদ হইবে, তাঁহার পিতার নাম আব্দুল্লাহ হইবে। তাঁহার জন্মস্থান মদিনা শরিফ হইবে। ছুফইয়ানির  একদল সৈন্য বয়দা নামক স্থানে ভূগর্ভে ধ্বসিয়া যাইবে। তিনি কন্স্টান্টিনোপল জয় করিবেন। আরবের বাদশাহ হইবেন।

কাদিয়ানি দলের মনিত মোল্লা আলি কারি ‘মেরকাতের ৫/১৭৯ পৃষ্ঠায় লিখিয়াছেন, এমাম মাহদীর নাম মোহম্মদ ও তাঁহার পিতার নাম আব্দুল্লাহ হইবে, তিনি হজরত ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম-এর বংশধর হইবেন। কোন্তনতুনিয়া ও দয়লাম পর্ব্বত অধিকার করিবেন। (চলবে)

ব্রিটিশ গুপ্তচরের স্বীকারোক্তি ও ওহাবী মতবাদের নেপথ্যে ব্রিটিশ ভূমিকা-৫০

বাতিল ফিরক্বা ওহাবীদের অখ্যাত মুখপত্র আল কাওসারের মিথ্যাচারিতার জবাব-১৩ হাদীছ জালিয়াতী, ইবারত কারচুপি ও কিতাব নকল করা ওহাবীদেরই জন্মগত বদ অভ্যাস

যুগের আবূ জাহিল, মুনাফিক ও দাজ্জালে কায্যাবদের বিরোধিতাই প্রমাণ করে যে, রাজারবাগ শরীফ-এর হযরত মুর্শিদ ক্বিবলা মুদ্দা জিল্লুহুল আলী হক্ব। খারিজীপন্থী ওহাবীদের মিথ্যা অপপ্রচারের দাঁতভাঙ্গা জবাব-৫১

‘থার্টিফাস্ট নাইট, ভালেন্টাইন ডে আর পহেলা বৈশাখের’ নামে হুজ্জোতির জন্য ধর্মব্যবসায়ীদের কৌশলগত নিষ্ক্রীয়তা, স্বার্থবাদী মৌসুমী রাজনৈতিক তৎপরতা এবং সংস্কৃতি বিপননকারীদের দূরভিসন্ধিতা ও মধ্যবিত্তের  তত্ত্ব-তালাশহীন প্রবণতা তথা হুজুগে মাতা প্রবৃত্তিই দায়ী

অবশেষে জামাতীরা স্বীকার করিল যে, মুক্তি পাইতে চাহিলে মুরীদ হইতে হয়। আল্লাহ পাক-এর ওলী বা দরবেশ হইতে পারিলে মুক্তি পাওয়া যায়। কিন্তু জামাতীরা তাহা নয় বলিয়াই আখিরাত তো দূরের কথা দুনিয়াতেই তাহারা দুর্নীতির দায়ে গ্রেফতার। আর মইত্যা রাজাকারের ফতওয়া অনুযায়ী তো- তাহাকেই কতল করা ওয়াজিব।