ছাহিবু সাইয়্যিদিল আ’ইয়াদ শরীফ, সুলত্বানুন নাছীর, আল ক্বউইউল আউওয়াল, আল জাব্বারিউল আউওয়াল, ক্বইয়ুমুয্যামান, ঢাকা রাজারবাগ শরীফ উনার মহাসম্মানিত মুরশিদ ক্বিবলা সাইয়্যিদুনা ইমাম খলীফাতুল্লাহ হযরত আসসাফফাহ ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার ঐতিহাসিক অভূতপূর্ব আজিমুশ্বান তাজদীদ মুবারক সম্মানিত দ্বীন ইসলাম ও মুসলমানগণের অধিকার আদায়ের লক্ষ্যে আইনী কার্যক্রম (৮)

সংখ্যা: ২৮৪তম সংখ্যা | বিভাগ:

মুসলমানদের চিরশত্রু ইহুদী, নাসারা, হিন্দু, বৌদ্ধসহ সমস্ত কাফির, বেদ্বীন, বদদ্বীনরা ছলে, বলে, কৌশলে মুসলমানদের জাহিরী-বাতিনী তথা সর্বোত ক্ষতি সাধনে তৎপর। যার বাস্তবতা দেখতে পাই আমাদের দেশেও। এদেশ থেকে ইসলামী অনুশাসন, তাহযীব-তামাদ্দুন উঠিয়ে দিয়ে মুসলমানদেরকে কোনঠাসা করার লক্ষ্যে এই কাফির গোষ্ঠী কখনো মিডিয়াকে, কখনো শাসক শ্রেণীকে এবং কখনো আদালতকে ব্যবহার করে তাদের স্বার্থ উদ্ধার করে যাচ্ছে। এমনকি শাসক শ্রেণী কোন বিষয়ে সম্মত না হলে, আনুগত্যতা না দেখালে তাদের পরিবর্তনেও সাম্রাজ্যবাদীরা দেশের আদালতকে ব্যবহার করছে।

তাই, বর্তমান সময়ের যিনি সম্মানিত ইমাম ও মুজাদ্দিদ, ছাহিবু সাইয়্যিদিল আ’ইয়াদ শরীফ, সুলত্বানুন নাছীর, আল ক্বউইউল আউওয়াল, আল জাব্বারিউল আউওয়াল, ক্বইয়ুমুয্যামান, ঢাকা রাজারবাগ শরীফ উনার মহাসম্মানিত মুরশিদ ক্বিবলা সাইয়্যিদুনা ইমাম খলীফাতুল্লাহ হযরত আস সাফফাহ ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম তিনি সম্মানিত দ্বীন ইসলাম ও মুসলমানদের স্বার্থ বিরোধী কাফির ও মুনাফিকদের যাবতীয় ষড়যন্ত্র ও কূট কৌশল নস্যাৎ করে সত্যিকার অর্থেই ইসলামী অনুশাসন প্রতিষ্ঠায় বহুমুখী কার্যক্রম গ্রহণ করেছেন। সেগুলোর অন্যতম “আইনী কার্যক্রম”। সুবহানাল্লাহ। যা উনার ঐতিহাসিক অভূতপূর্ব আজিমুশ্বান তাজদীদ মুবারক।

এ তাজদীদী কার্যক্রমের সফলতা আজ দিবালোকের চেয়েও সুস্পষ্ট। ফলশ্রুতিতে সম্মানিত দ্বীন ইসলাম ও মুসলমানদের স্বার্থ বিরোধী কাফির ও মুনাফিকদের অনেক ষড়যন্ত্র ও কূট কৌশল নস্যাৎ হয়েছে, হচ্ছে এবং হতেই থাকবে। ইনশাআল্লাহ!

পাঠকের উপলব্ধির স্বার্থে নীচে বিশেষ কিছু আইনী কার্যক্রমের তালিকা ধারাবাহিকভাবে প্রকাশ করা হল। (ধারাবাহিক)

নূরে মুজাসসাম হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার মহাসম্মানিত হযরত আহলু বাইত শরীফ আলাইহিমুস সালাম ও হযরত ছাহাবায়ে কিরাম রদ্বিয়াল্লাহু তায়ালা আনহুমগণ উনাদের শান মুবারকের খেলাফ মানহানিকর বক্তব্য প্রচারের দায়ে চর্মনাইয়ের কথিত পীর মুফতে ফয়জুল করিমের বিরুদ্ধে আইনি নোটিশ পাঠানো  হয়েছে।

পবিত্র কুরআন শরীফ ও পবিত্র হাদীছ শরীফ উনাদের অকাট্য বহু দলীল দ্বারা প্রমাণিত যে, নূরে মুজাস্সাম হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার ‘মহাসম্মানিত ও মহাপবিত্র নূর মুবারক, ইলমে গইব মুবারক ও হাযির-নাযির মুবারক’ সম্পর্কে চু-চেরা কিল-কাল করে আলোচনা করায় কথিত উলামায়ে ‘ছূ’ নূরুল ইসলাম ওলীপুরী ওরফে শয়তানপুরীকে শর্ত সাপেক্ষে প্রকাশ্য বাহাছের চ্যালেঞ্জসহ তার বিরুদ্ধে আইনি নোটিশ পাঠানো  হয়েছে।

পবিত্র কুরআন শরীফ ও পবিত্র হাদীছ শরীফ উনাদের অকাট্য বহু দলীল দ্বারা প্রমাণিত যে, মহাসম্মানিত ও মহাপবিত্র সাইয়্যিদুল আই’য়াদ শরীফ পালন করা কায়িনাতের সবার জন্য ফরয। তারপরও  মহাসম্মানিত ও মহাপবিত্র সাইয়্যিদুল আই’য়াদ শরীফ নিয়ে আপত্তিকর মন্তব্য করায় কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক শেখ আবু বকর মুহম্মদ জাকারিয়াকে শর্ত সাপেক্ষে প্রকাশ্য বাহাছের চ্যালেঞ্জসহ আইনি নোটিশ পাঠানো  হয়েছে।

পবিত্র কাবা শরীফ উনাকে ধ্বংস করার উস্কানী দিয়ে আমেরিকার ওয়াশিংটন ডিসিতে অবস্থিত ‘র্ফোটনাইট’ নামের অনলাইন মাল্টি প্লে-ভিডিও গেম প্রতিষ্ঠান একটি ভিডিও গেম চালু করে। নাউযুবিল্লাহ! ভিডিও গেমটি বাজেয়াপ্ত করতে ও গেম প্রস্তুতকারক প্রতিষ্ঠানের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নিতে মার্কিন প্রেসিডেন্টকে  প্রতিবাদ স্বারকলিপি পাঠানো হয়েছে।

ব্রাজিলের ‘সালেরন স্টেপস’ স্থাপনার সিড়িতে দুই হাজারেরও বেশী রঙ্গিন টাইলস ব্যবহার করা হয়েছে, তার মাঝে কিছু টাইলস্ আরবী হরফে লেখা রয়েছে- ‘আল্লাহ পাক জয়-পরাজয়ের উর্ধ্বে, তিনি মহান।’ ‘একমাত্র আল্লাহ পাক উনার রহমতেই আসতে পারে বিজয়।’ আর এসব লেখা টাইলস্ গুলোর উপর দিয়েই সেখানকার মানুষরা চলাচল করছে! নাউযুবিল্লাহ! তাই, অতিদ্রুত টাইলস্গুলো সরিয়ে নিতে ও রিও কর্তৃপক্ষের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নিতে ব্রাজিল প্রশাসনকে প্রতিবাদ স্বারকলিপি পাঠানো হয়েছে।

সম্মানিত ইসলামী শরীয়ত অনুযায়ী আযান সুউচ্চ ও বুলন্দ আওয়াজে দিতে হয়। কিন্তু সৌদি আরব কর্তৃপক্ষ সেদেশের মসজিদগুলোতে লাগানো লাউডস্পিকারের শব্দের ওপর বিধিনিষেধ আরোপ করেছে। দ্বীন ইসলাম বিরোধী তাদের উক্ত বিধিনিষেধের বিরুদ্ধে প্রতিবাদলিপি পাঠানো হয়েছে।

পবিত্র কুরআন শরীফ ও পবিত্র হাদীছ শরীফ উনাদের অকাট্য বহু দলীল দ্বারা প্রমাণিত যে, বাল্য বিবাহ নূরে মুজাস্সাম হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার মহাসম্মানিত ও মহাপবিত্র সুন্নত মুবারক উনার অন্তর্ভূক্ত। অথচ সংবাদে এসেছে, ‘সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আনিসুর রহমানের হস্তক্ষেপে ১১ মাসে ১০০টি বাল্যবিবাহ বন্ধ হয়েছে।’ এবং সে বলেছে, “বাল্যবিবাহ একটি সামাজিক ব্যধি, এতে মাতৃমৃত্যু ও শিশুমৃত্যু বেড়ে যায় এবং নারীর ক্ষমতায়ন হ্রাস পায়। শীঘ্রই বেলকুচি উপজেলাকে বাল্যবিবাহ মুক্ত উপজেলা হিসেবে গড়ে তোলা হবে”। নাউযুবিল্লাহ!  তার এমন জঘন্য কর্মকান্ড ও বক্তব্যের বিরুদ্ধে আইনি নোটিশ পাঠানো হয়েছে।

সৌদি কথিত যুবরাজের পরিকল্পনা অনুযায়ী, সৌদি আরবের প্রাথমিক শিক্ষার পাঠ্যসূচিতে বেশ কিছু পরিবর্তন আনা হয়েছে। এ পরিকল্পনার অংশ হিসেবে পাঠ্যসূচিতে অন্তর্ভূক্ত করা হয়েছে হিন্দুদের রামায়ণ ও মহাভারতের পরিচয়। নাউযুবিল্লাহ! প্রাথমিক শিক্ষা সিলেবাস থেকে এসব বিষয় প্রত্যাহার চেয়ে তীব্র প্রতিবাদ জানিয়ে সৌদি কথিত প্রিন্স বিন সালমানকে বাইএয়ার প্রতিবাদলিপি পাঠানো হয়েছে। একইসাথে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান ও তুরষ্কের প্রেসিডেন্ট রিসেপ তাইয়েপ এরদোগানকে উক্ত বিষয়ে সৌদি আরবের বিরুদ্ধে প্রতিবাদ ও কুটনৈতিক চাপ দেয়ার জন্য পাকিস্তান ও তুরষ্কে বাইএয়ার চিঠি পাঠানো হয়েছে।

চট্টগ্রাম বাঁশখালী বিদ্যুৎকেন্দ্রে নামাজ ও ইফতারের সময় ছুটির দাবিতে আন্দোলনরত শ্রমিকদের গুলি করে হত্যা ও অসংখ্য শ্রমিক আহতের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালের সচিব, পুলিশ মহাপরিদর্শক (আইজিপি), চট্টগ্রাম জেলা প্রশাসক, চট্টগ্রাম পুলিশ সুপার, চট্টগ্রাম বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদকে আইনী নোটিশ পাঠানো হয়েছে।

নোয়াখালী বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা গত ১৬ এপ্রিল ২০২১ তারিখ তার নিজস্ব নামে ব্যবহ্নত ফেসবুক পেজে স্ট্যাটাস লিখে প্রচার করেছে, ‘জুমা নামাজের সময় বায়তুল মোকাররম মসজিদে বোমা মেরে উড়িয়ে দিলে দেশে দূর্নীতিবাজের সংখ্যা কমে যাবে।’ নাউযুবিল্লাহ! মহান আল্লাহ পাক উনার ঘর মসজিদে বোমা মারার সন্ত্রাসীমূলক উষ্কানী দেয়ায় তার বিরুদ্ধে আইনী নোটিশ পাঠানো হয়েছে।

মহাসম্মানিত মহাপবিত্র আজিমুশ্বান রাজারবাগ দরবার শরীফ উনার পক্ষ থেকে দেওয়াল লিখন কার্যক্রমে একটি লেখা “ইসলামী শরীয়তে ছোঁয়াচে রোগ বিশ্বাস করা কুফরী, শিরকি ও হারাম”। বিষয়টি নিয়ে ফেসবুকে ব্যাঙ্গাত্মক অবমাননাকর ষ্ট্যাটাস দেয়ায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদ, পদার্থ বিজ্ঞান বিভাগ এর অধ্যাপক কামরুল হাসানকে লিগ্যাল নোটিশ পাঠানো হয়েছে।

“কুরআন সুন্নাহ’র বিরুদ্ধে কোন আইন পাশ হবে না” -এটি শুধু নির্বাচনী প্রতিশ্রুতি অথবা নির্বাচনী ইশতেহারের ঘোষণাই নয় বরং এটা অত্যন্ত সংবেদনশীল ও সাক্ষাত ওয়াদা ইসলামের দৃষ্টিতে যার গুরুত্ব ও গভীরতা চরম-পরম ও ভীষণ স্পর্শকাতর

আল্লাহ পাক, আল্লাহ পাক-এর আইন, আল্লাহ পাক-এর মালিকানা ও সার্বভৌমত্ব, আল্লাহ পাক-এর দ্বীন, ইসলামের শ্রেষ্ঠত্ব ইত্যাদি ঈমানী বিষয় নির্বাচনের জন্য কমমূল্যে বিক্রি করে ধর্মব্যবসায়ী জামাতীরা ইতিহাসের নিকৃষ্ট ও কলঙ্কিত অধ্যায় রচনা করেছে  ইসলামের নামে ধর্মব্যবসা করে তারা দ্বীন ও দুনিয়া দুটোই হারিয়েছে

আল্লাহ পাক-এর হাবীব হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম-এর ইসলাম নয় জামাতে ইসলামী চায়- মওদুদীর ইসলাম

৩৭ বছরে বিচার হয়নি বলে এখনো বিচার করা যাবে না- এ কথা ভুয়া। যুদ্ধাপরাধীদের বিচার করলে মুক্তিযোদ্ধাই নয় গোটা দেশের প্রতিই সম্মান প্রদর্শন করা হবে॥ এর  জন্য ৭২-এর সংবিধান পুনঃজীবিত করার প্রয়োজন নেই। প্রচলিত আইনে বিশেষ ট্রাইব্যুনাল গঠন করলে যুদ্ধাপরাধীদের বিচার সম্ভব। যুদ্ধাপরাধীদের বিচার হক্কুল ইবাদের অন্তর্ভুক্ত।

যুগের আবূ জাহিল, মুনাফিক ও দাজ্জালে কায্যাবদের বিরোধিতাই প্রমাণ করে যে, রাজারবাগ শরীফ-এর হযরত মুর্শিদ ক্বিবলা মুদ্দা জিল্লুহুল আলী হক্ব। খারিজীপন্থী ওহাবীদের মিথ্যা অপপ্রচারের দাঁতভাঙ্গা জবাব-৫৮