বাতিল ফিরক্বা ওহাবীদের অখ্যাত মুখপত্র আল কাওসারের মিথ্যাচারিতার জবাব-৩২

সংখ্যা: ২০১তম সংখ্যা | বিভাগ:

হাদীছ জালিয়াতী, ইবারত কারচুপি ও কিতাব নকল করা ওহাবীদেরই জন্মগত বদ অভ্যাস, ওহাবী ফিরক্বাসহ সবগুলো বাতিল ফিরক্বা ইহুদী-নাছারাদের আবিষ্কার! তাদের এক নম্বর দালাল

বর্তমানে ইসলামের নামে বা মুসলমানের ছূরতে ইসলাম ও মুসলমানদের ক্ষতি সাধনে বা মুসলমানদের ঈমান আমল নষ্ট করণে ইহুদী-নাছারাদের খাছ দালাল বা এজেন্ট হয়ে যারা কাজ করছে তারা হলো-   ১. কাদিয়ানী ২. শিয়া, ৩. ওহাবী।

 

ওহাবী বাতিল ফিরক্বা

বর্তমানে ইসলামের ছূরতে মুসলমানের ঈমান-আমলের সবচেয়ে বেশি ক্ষতি করছে যে দলটি, সেটি হচ্ছে- ‘ওহাবী ফিরক্বা’। অর্থাৎ ইবনে ওহাব নজদীর অনুসারীরা। আমাদের আহলে সুন্নত ওয়াল জামায়াতের ফতওয়া মুতাবিক ওহাবীরা বাতিল ফিরক্বার অন্তর্ভুক্ত। কারণ তাদের আক্বীদা ও আমল আহলে সুন্নত ওয়াল জামায়াতের খিলাফ।

ইবনে ওহাব ইহুদী দালাল ব্রিটিশ গুপ্তচর হেমপারের স্বীকারোক্তি

শয়তান যে মানুষকে নেক সুরতে ধোঁকা দেয়, এ বিষয়টি ভালভাবে অনুধাবন করেছিল শয়তানের অনুচর ইহুদী এবং খ্রিস্টানরা। মুসলমানদের সোনালী যুগ এসেছিল শুধু ইসলামের পরিপূর্ণ অনুসরণের ফলে। শয়তানের চর ইহুদী খ্রিস্টানরা বুঝতে পেরেছিল মুসলমানদের মধ্যে বিভেদ, অনৈক্য, সংঘাত সৃষ্টি করতে পারলেই ইসলামের জাগরণ এবং বিশ্বশক্তি হিসেবে মুসলমানদের উত্থান ঠেকানো যাবে। আর তা করতে হবে ইসলামের মধ্যে ইসলামের নামে নতুন মতবাদ প্রবেশ করিয়ে। শুরু হয় দীর্ঘ মেয়াদী পরিকল্পনা যার মূলে থাকে খ্রিস্টীয় ব্রিটিশ সাম্রাজ্যবাদ। জন্ম হয় ওহাবী মতবাদের। ওহাবী মতবাদ সৃষ্টির মূলে থাকে একজন ব্রিটিশ গুপ্তচর হেমপার। মিসর, ইরাক, ইরান, হেজাজ ও তুরস্কে তার গোয়েন্দা তৎপরতা চালায় মুসলমানদের বিভ্রান্ত করার জন্য। “Confession of British Spy and British enmity against Islam” গ্রন্থ হচ্ছে হেমপারের স্বীকারোক্তিমূলক রচনা। মাসিক আল বাইয়্যিনাত-এর মতামত বিভাগে ১২৪তম সংখ্যা থেকে ১৭৭তম সংখ্যায় তা বিস্তারিতভাবে উল্লেখ করা হয়েছে। নিম্নে সংক্ষিপ্তভাবে কিছু বিষয় উল্লেখ করা হলো-

 

নজদীর নতুন মতবাদ প্রচার:

(পূর্ব প্রকাশিতের পর)
আমি তাকে বললাম: নুবুওওয়াতের প্রাথমিক দিনগুলোতে রসূলুল্লাহ ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম-উনার দুশমন আপনার দুশমনের চাইতে বেশি শক্তিশালী ছিল। কিন্তু তিনি তাদের সৃষ্ট সমস্যা ও বিপদাপদগুলোকে অত্যন্ত ধৈর্যের সাথে সহ্য করতে থাকেন। এ কষ্ট, অপবাদ, দুর্নাম রটনাকারীদের সহ্য করা ছাড়া কোন দীর্ঘ পথ অতিক্রম ও উচ্চ মর্যাদা লাভ করা দুরূহ ব্যাপার। আমার সফলতার অন্যদিক হল- শায়খের বিরোধীদের থেকে অর্থের বিনিময়ে তাদের চক্রান্তগুলো জেনে নেয়া। একবার শায়খের বিরোধী পক্ষের ১২৬ ব্যক্তি শায়খকে হত্যা করার পরিকল্পনা গ্রহণ করে। আমি দ্রুততার সাথে হস্তক্ষেপ করে তাদের চক্রান্তকে নস্যাৎ করে দেই। এমনকি তাদের এমনি লজ্জিত করি যে, তারা শায়খের অনুকুল হয়ে যায়। আর অনেকেই চক্রান্তকারীদের সহযোগিতা পরিত্যাগ করে। অবশেষে ইবনে আব্দুল ওহাব আমাকে শান্তনা দিলো যে, পনর্বাসন মন্ত্রণালয়ের দেয়া ছয় দফা প্রোগ্রামকে কার্যকরী করার জন্য নিজের পূর্ণ প্রচেষ্টা অব্যাহত রাখবেন। তবে দুটি দফা সম্পর্কে তিনি আশানুরূপ আশ্বাস দেননি। তন্মধ্যে একটি হল- মক্কা বিজয়ের পর কাবা ঘর ধ্বংস করা, শায়খের নিকট এ কাজটি অত্যন্ত ভয়ঙ্কর ছিল। কেননা মুসলমানগণ এত তাড়াতাড়ি তাকে মানতে রাজী ছিলনা। আর এ অবস্থায় হজ্জকে মূর্তি পূজা বলে গণ্য করার চেষ্টা নিহিত ছিল। দ্বিতীয় কাজটি তার সাধ্যের বাইরে ছিল, তাহলো নতুন কুরআন শরীফ লিপিবদ্ধ করা। সে কুরআন শরীফ-এর মোকাবিলা করতে গররাজী ছিলো। এছাড়াও সে মক্কা ও ইস্তাম্বুলের শাসকদের অত্যন্ত ভয় করতো। সে বলতো- আমি যদি কাবা ঘর ধ্বংস করি, নতুন কুরআন শরীফ তৈরি করি, তাহলে আশঙ্কা রয়েছে যে, উসমানী সরকার আমার বিরুদ্ধে সৈন্য পাঠাবে। আমি এদের সাথে এটে উঠতে সক্ষম হবনা। আমি তার কৈফিয়ত যুক্তি সঙ্গত মনে করলাম। আর অনুমান করলাম- এ সময়ের রাজনৈতিক ও ধর্মীয় পরিবেশ এ কাজের অনুপযুক্ত।

-মুহম্মদ আবুল হাসান, বাসাবো , ঢাকা।

ব্রিটিশ গুপ্তচরের স্বীকারোক্তি ও ওহাবী মতবাদের নেপথ্যে ব্রিটিশ ভূমিকা-৫০

বাতিল ফিরক্বা ওহাবীদের অখ্যাত মুখপত্র আল কাওসারের মিথ্যাচারিতার জবাব-১৩ হাদীছ জালিয়াতী, ইবারত কারচুপি ও কিতাব নকল করা ওহাবীদেরই জন্মগত বদ অভ্যাস

যুগের আবূ জাহিল, মুনাফিক ও দাজ্জালে কায্যাবদের বিরোধিতাই প্রমাণ করে যে, রাজারবাগ শরীফ-এর হযরত মুর্শিদ ক্বিবলা মুদ্দা জিল্লুহুল আলী হক্ব। খারিজীপন্থী ওহাবীদের মিথ্যা অপপ্রচারের দাঁতভাঙ্গা জবাব-৫১

‘থার্টিফাস্ট নাইট, ভালেন্টাইন ডে আর পহেলা বৈশাখের’ নামে হুজ্জোতির জন্য ধর্মব্যবসায়ীদের কৌশলগত নিষ্ক্রীয়তা, স্বার্থবাদী মৌসুমী রাজনৈতিক তৎপরতা এবং সংস্কৃতি বিপননকারীদের দূরভিসন্ধিতা ও মধ্যবিত্তের  তত্ত্ব-তালাশহীন প্রবণতা তথা হুজুগে মাতা প্রবৃত্তিই দায়ী

অবশেষে জামাতীরা স্বীকার করিল যে, মুক্তি পাইতে চাহিলে মুরীদ হইতে হয়। আল্লাহ পাক-এর ওলী বা দরবেশ হইতে পারিলে মুক্তি পাওয়া যায়। কিন্তু জামাতীরা তাহা নয় বলিয়াই আখিরাত তো দূরের কথা দুনিয়াতেই তাহারা দুর্নীতির দায়ে গ্রেফতার। আর মইত্যা রাজাকারের ফতওয়া অনুযায়ী তো- তাহাকেই কতল করা ওয়াজিব।