আনজুমানে আল বাইয়্যিনাত ও মাহফিল সংবাদ

সংখ্যা: ২২৩তম সংখ্যা | বিভাগ:

আল বাইয়্যিনাত শরীফ প্রতিবেদন : যামানার ইমাম ও মুজতাহিদ, ইমামুল আইম্মাহ, মুহইস সুন্নাহ, কুতুবুল আলম, মুজাদ্দিদে আ’যম, আওলাদে রসূল, সাইয়্যিদুনা  ইমাম রাজারবাগ শরীফ উনার মামদূহ হযরত মুর্শিদ ক্বিবলা আলাইহিস সালাম তিনি বলেছেন, আনজুমান উনার মজলিশ হচ্ছে মহান আল্লাহ পাক এবং উনার যিনি হাবীব নূরে মুজাসসাম, হাবীবুল্লাহ হুযুর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এবং হযরত আউলিয়ায়ে ক্বিরাম রহমতুল্লাহি আলাইহিম উনাদের হাক্বীকী মুহব্বত, মা’রিফত হাছিল করার মজলিশ।

মুজাদ্দিদে আ’যম, সাইয়্যিদুনা ইমাম রাজারবাগ শরীফ উনার মামদূহ হযরত মুর্শিদ ক্বিবলা আলাইহিস সালাম তিনি  আনজুমান উনার গুরুত্ব ও ফাযায়িল-ফযীলত প্রসঙ্গে রাজারবাগ শরীফ-এ এক আলোচনা মজলিশে তিনি এসব কথা বলেন।

মুজাদ্দিদে আ’যম, সাইয়্যিদুনা ইমাম রাজারবাগ শরীফ উনার মামদূহ হযরত মুর্শিদ ক্বিবলা আলাইহিস সালাম তিনি আরো বলেন, প্রত্যেক আনজুমান উনার মজলিশে নূরে মুজাস্সাম, হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এবং উনার যারা হযরত আহলে বাইত শরীফ অর্থাৎ হযরত উম্মুল মু’মিনীন আলাইহিন্নাস সালাম, হযরত আহলে বাইত আলাইহিমুস সালাম, হযরত ছাহাবায়ে কিরাম রদ্বিয়াল্লাহু তায়ালা আনহুম, হযরত আউলিয়ায়ে কিরাম রহমতুল্লাহি আলাইহিম উনাদের মুহব্বতের বিষয়গুলো আলোচনা করতে হবে। উনাদের কার্যক্রমগুলি আলোচনা করতে হবে। উনাদের ত্যাগ অর্থাৎ উনারা পবিত্র দ্বীন ইসলাম উনার জন্য কি করেছেন, কতটুকু করেছেন এই বিষয়গুলি আলোচনা করতে হবে । কারণ উনাদের কারণেই পবিত্র দ্বীন ইসলাম আমাদের কাছে পৌঁছেছে। তাই এসব বিষয়গুলি আনজুমান মজলিশে আলোচনা করতে হবে।

মুজাদ্দিদে আ’যম, সাইয়্যিদুনা ইমাম রাজারবাগ শরীফ উনার মামদূহ হযরত মুর্শিদ ক্বিবলা আলাইহিস সালাম তিনি বলেন, উনাদের জীবনী মুবারক উনার মধ্যে কি বর্ণিত রয়েছে, উনাদের সম্পর্কে কতটুকু জানা দরকার, বুঝা দরকার, উনাদেরকে কতটুকু তা’যীম-তাকরীম করা দরকার, ছানা-ছিফত করা দরকার ইত্যাদি বিষয় জানার জন্য, বুঝার জন্য, আলোচনা করার জন্য আনজুমান উনার মজলিশ চালু করতে হবে এবং সবাইকে নিয়মিত মজলিশে হাজির হতে হবে। সাথে সাথে উনাদের মুহব্বত, মা’রিফত উনার বিষয়গুলো ছড়িয়ে দেয়ার জন্যও আনজুমান আমীলগণকে কোশেষ করতে হবে।

আনজুমানে আল বাইয়্যিনাত ও মাহফিল সংবাদ

আনজুমানে আল বাইয়্যিনাত ও মাহফিল সংবাদ

আনজুমানে আল বাইয়্যিনাত সংবাদ

আনজুমানে আল বাইয়্যিনাত ও মাহফিল সংবাদ

আনজুমানে আল বাইয়্যিনাত ও মাহফিল সংবাদ