আনজুমানে আল বাইয়্যিনাত ও মাহফিল সংবাদ

সংখ্যা: ১৯২তম সংখ্যা | বিভাগ:

আল বাইয়্যিনাত প্রতিবেদন: নবীদের নবী, রসূলদের রসূল, নূরে মুজাস্সাম, হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার সুমহান শানে যাঁরা মুহব্বত ও তা’যীম-তাকরীম-এর সাথে মীলাদ শরীফ পাঠ করবে, মীলাদ শরীফ-এর আয়োজন করবে, শ্রবণ করবে, শরীক থাকবে, ক্বিয়াম করবে তাঁদের সকলের জন্যই উনার শাফায়াত ওয়াজিব এবং তাঁরা প্রত্যেকেই বিনা হিসাবে জান্নাত লাভ করবে। ইমামে আ’যম, মুজাদ্দিদে আ’যম, হাবীবে আ’যম, খলীফাতুল্লাহ, খলীফাতু রসূলিল্লাহ, কুতুবুল আলম, রাজারবাগ শরীফ-এর মামদূহ হযরত মুর্শিদ ক্বিবলা মুদ্দা জিলুøহুল আলী বিশেষ আলোচনা মজলিসে এসব কথা বলেন,

মুজাদ্দিদে আ’যম মুদ্দা জিল্লুহুল আলী বলেন, একমাত্র লা’নতী তথা মালউন এবং আল্লাহ পাক উনার রহমত হতে বঞ্চিতরা ব্যতীত কেউই আল্লাহ পাক উনার হাবীব নূরে মুজাস্সাম, হাবীবুল্লাহ, নবীদের নবী, রসূলদের রসূল হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার ছানা-ছীফত, তা’যীম-তাকরীম, মুহব্বত এবং মীলাদ শরীফ ও ক্বিয়াম শরীফ হতে মাহরুম থাকতে পারে না। কেননা, এটা প্রতিটি উম্মতের ঈমানী দায়িত্ব-কর্তব্য।

মুজাদ্দিদে আ’যম মুদ্দা জিল্লুহুল আলী বলেন, সম্প্রতি মধ্যপ্রাচ্যের ওহাবী সরকার ও উলামায়ে ছূ’রা কাফির-মুশরিকদের বিরুদ্ধে নাযিলকৃত আয়াত শরীফ বাদ দেয়ার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। যা মূলতঃ এদের মুনাফিকী ও কুফরীর আলামত বহন করে। ইহুদী বশংবদ সউদী ওহাবী সরকার প্রতি বছরের ন্যায় এবছরও প্রায় দু কোটি হাজী ছাহেবের হজ্জ নষ্ট করার ষড়যন্ত্র করে মাসকে আগ-পিছ করেছে। এ বছরও সঠিক হজ্জ- তথা হজ্জে মাবরূর থেকে বঞ্চিত হবেন প্রায় দু কোটি হাজী ছাহেব। কিন্ত এ বিষয়ে মুসলিম বিশ্বের তাবৎ উলামায়ে ছূ’রা নিশ্চুপ। বিশ্বের দুইশ’ পঞ্চান্ন কোটি মুসলমানেরও এ বিষয়ে কোন চেতনা নেই। অথচ সকলেরই উচিত ছিল সউদী ওহাবী সরকারকে সঠিক সময়ে হজ্জ পালনে বাধ্য করা।

মুজাদ্দিদে আ’যম মুদ্দা জিল্লুহুল আলী বলেন, যাদের উপর কুরবানী ওয়াজিব হয়েছে তারা কুরবানী না দিয়ে ঐ টাকা অন্য  কোন খাতে বা সিডরে আক্রান্তদের দান করলে তা কশ্মিনকালেও আদায় হবেনা। বরং এটা ইহুদী-নাছারাদের মানবতাবাদের নামে নেক ছূরতে শয়তানের ধোঁকা ও মুসলমানদের হজ্জের মত কুরবানী নষ্ট করার এক সুগভীর ষড়যন্ত্র। এ থেকে মুসলমানদের সতর্ক ও সাবধান থাকতে হবে।

উল্লেখ্য, সম্প্রতি মুজাদ্দিদে আ’যম মুদ্দা জিল্লুহুল আলী উনার পৃষ্ঠপোষকতায় পরিচালিত আঞ্জুমানে আল বাইয়্যিনাত আর্ন্তজাতিক ভয়েস চ্যাট রুম ‘নূরুন আলা নূর’-এ কাছীদা শরীফ পাঠ  ও মুবারক আলোচনা শ্রবণ করে জনৈক এক আফ্রিকান ইসলাম ধর্ম ও মুজাদ্দিদে আ’যম এর তরীক্বায় দীক্ষা গ্রহণ করে। সারা বিশ্বব্যাপী আঞ্জুমানে আল বাইয়্যিনাত-এর সকল আমীল ও সংশ্লিষ্টদের ইন্টারনেট অন লাইনের মাধ্যমে ‘নূরুন আলা নূর’ আন্তর্জাতিক ভয়েস রুম চ্যাট করে মুজাদ্দিদে আ’যম, খলীফাতুল্লাহ, খলীফাতু রসূলিল্লাহ, কুতুবুল আলম, আওলাদে রসূল রাজারবাগ শরীফ-এর মামদূহ হযরত মুর্শিদ ক্বিবলা মুদ্দা জিল্লুহুল আলী উনার মুবারক আলোচনা, ওয়াজ শরীফ, মুবারক নছীহত ও বিষয়ভিত্তিক জ্ঞানগর্ভপূর্ণ আলোচনা শোনার আহবান জানানো হয়।