খতমে নুবুওওয়াত প্রচার কেন্দ্র খতমে নুবুওওয়াত অস্বীকারকারীরা কাফির “ইসলামী শরীয়তের হুকুম মুতাবিক যারা মুসলমান থেকে খতমে নুবুওওয়াত অস্বীকারকারী সম্প্রদায়ের অন্তর্ভুক্ত হয় যেমন-  কাদিয়ানী, বাহাই ইত্যাদি তাদের তওবার জন্য নির্ধারিত সময় ৩ দিন এরপর তওবা না করলে তাদের শাস্তি মৃত্যুদণ্ড।”

সংখ্যা: ১৯৩তম সংখ্যা | বিভাগ:

কাদিয়ানী রদ!

(ষষ্ঠ ভাগ)

(কুতুবুল ইরশাদ, মুবাহিছে আয’ম, বাহরুল উলূম, ফখরুল ফুক্বাহা, রঈসুল মুহাদ্দিছীন, তাজুল মুফাস্সিরীন, হাফিযুল হাদীছ, মুফতিউল আ’যম, পীরে কামিল, মুর্শিদে মুকাম্মিল হযরতুল আল্লামা মাওলানা শাহ্ ছূফী শায়খ মুহম্মদ রুহুল আমীন রহমতুল্লাহি আলাইহি কর্তৃক প্রণীত “কাদিয়ানী রদ” কিতাবখানা (৬ষ্ঠ খণ্ডে সমাপ্ত) আমরা মাসিক আল বাইয়্যিনাত পত্রিকায় ধারাবাহিকভাবে প্রকাশ করছি। যাতে কাদিয়ানীদের সম্পর্কে সঠিক ধারণাসহ সমস্ত বাতিল ফিরক্বা থেকে আহ্লে সুন্নত ওয়াল জামায়াতের অনুসারীদের ঈমান-আক্বীদার হিফাযত হয়। আল্লাহ্ পাক আমাদের প্রচেষ্টায় কামিয়াবী দান করুন (আমীন)। এক্ষেত্রে তাঁর কিতাব থেকে হুবহু উদ্ধৃত করা হলো, তবে তখনকার ভাষার সাথে বর্তমানে প্রচলিত ভাষার কিছুটা পার্থক্য লক্ষণীয়)।

(ধারাবাহিক)

শেখ মোহাম্মদ তাহের ‘তাকমেমায়-মাজমায়োল-বেহার’ কেতাবে ১৭৯ পৃষ্ঠায় লিখিয়াছেন;

শেষ জামানার মাহদী হজরত ঈছা আলাইহিস্ সালাম-এর জামানায় হইবেন, হজরত ঈছা আলাইহিস্ সালাম তাঁহার পশ্চাতে নামাজ পড়িবেন, তিনি কনস্টান্টিনোপল অধিকার করিবেন, আরব ও আজমের বাদশাহি করিবেন। দুনইয়াকে ন্যায় বিচারে পূর্ণ করিবেন। মদিনা শরিফে পয়দা হইবেন, তাহার অনিচ্ছা সত্ত্বেও লোকে তাঁহার নিকট হাজারে-আছওয়াদ ও মাকামে-এবরাহিমের মধ্যস্থলে বয়য়ত করিবেন। তিনি ছূফইয়ানির সহিত যুদ্ধ করিবেন, হিন্দুস্তানের বাদশাহদিগকে শৃঙ্খলাবদ্ধ অবস্থায় তাঁহার নিকট আনয়ন করা হইবে। তিনি হজরত ঈছা আলাইহিস্ সালাম-এর সঙ্গে দাজ্জালের বিরুদ্ধে যুদ্ধ করিবেন।

আরও উহার ৩/৪৭৯পৃষ্ঠা

سنة الخلفاء الراشدين المهديين المهدى من هداه الله الى الحق وقد استعمل فى الاسماء حتى صار كالاسماء الغالبة ويريد به الشيخين والختنين وان كان عاما فى كل من سار سيرتهم ربه سمى المهدى الذى بشر صلى الله عليه وسلم بمجيئه فى أخر الزمان يريد به المهدى الذى يجتمع مع عيسى عليه السلام ويفتح القسطنطينية ويملك العرب والعجم ويقتل الدجال وغير ذلك مما ورد به الاخبار.

খোলাফায়-রাশেদিন-মাহদিনের ছুন্নত, মহদী শব্দের অর্থ আল্লাহ যাহাদিগকে সত্য পথের দিকে হেদাএত করিয়াছেন। কখনও কখনও উহা বিশষ্ট নামে ব্যবহৃত হইয়াছে, এমন কি এছামে-গালেব হইয়া গিয়াছে। যদিও যে কেহ খলিফাগণের মতে চলে, তাহাকে মহদী বলা হয়, অথচ উক্ত হাদিছে হজরতের চারি খলিফা অর্থ হইবে। আরও নবি ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম শেষ জামানাতে-যাহার আগমণের সুসংবাদ দিয়াছেন, তিনিও মাহদী নামে অভিহিত হইবেন। ইহা জরকশি বর্ণনা করিয়াছেন। ইহার অর্থ উক্ত মাহদী নামে অভিহিত হজরত ঈছা আলাইহিস্ সালাম-এর সহিত সমবেত হইবেন, কোস্তোনতুনিয়া অধিকার করিবেন, আরব ও আজমের বাদশাহ হইবেন। দাজ্জাল হত্যা করিবেন, ইত্যাদি কর্য্য করিবেন যাহা হাদিছসমূহে আসিয়াছে। ইহা কেরমানি বলিয়াছেন।”

মাজমায়োল-বেহার,৩/১৪৩ পৃষ্ঠা;

قال القرطبى قد فتحت فى زمن عثمان ويفتح عند خروج الدجال. هى مدينة مشهورة من اعظم مدائن الروم فتحت ومن الصحابة ويفتح عند خروج الدجال قاله الترمذى.

“কোরতবি বলিয়াছেন, কোস্তোনতুনিয়া হজরত ওছমান রদ্বিয়াল্লাহু তায়ালা আনহু-এর জামানাতে মুছলমানদিগের অধিকার ভুৃক্ত হইয়াছিল এবং দাজ্জালের বাহির হওয়ার সময় তাঁহাদের অধিকার ভুক্ত হইবে। তিনি ইহা বর্ণনা করিয়াছেন, উহা খ্রীষ্টানদিগের একটী বিখ্যাত শহর, ছাহাবাগণের জামানেতে অধিকৃত হইয়াছিল এবং দাজ্জালের বাহির হওয়ার সময়া অধিকৃত হইবে। ইহা তেরমেজি বলিয়াছেন, ইহা নেহায়া-এবনোল আছিরে আছে। (অসমাপ্ত)

খতমে নুবুওওয়াত প্রচার কেন্দ্র খতমে নুবুওওয়াত অস্বীকারকারীরা কাফির ইসলামী শরীয়তের হুকুম মুতাবিক যারা মুসলমান থেকে খতমে নুবুওওয়াত অস্বীকারকারী সম্প্রদায়ের অন্তর্ভুক্ত হয় যেমন-  কাদিয়ানী, বাহাই ইত্যাদি তাদের তওবার জন্য নির্ধারিত সময় ৩ দিন এরপর তওবা না করলে তাদের শাস্তি মৃত্যুদণ্ড।”

খতমে নুবুওওয়াত প্রচার কেন্দ্র:  খতমে নুবুওওয়াত অস্বীকারকারীরা কাফির “ইসলামী শরীয়তের হুকুম মুতাবিক যারা মুসলমান থেকে খতমে নুবুওওয়াত অস্বীকারকারী সম্প্রদায়ের অন্তর্ভুক্ত হয় যেমন-  কাদিয়ানী, বাহাই ইত্যাদি তাদের তওবার জন্য নির্ধারিত সময় ৩ দিন এরপর তওবা না করলে তাদের শাস্তি মৃত্যুদণ্ড।”

খতমে নুবুওওয়াত প্রচার কেন্দ্র খতমে নুবুওওয়াত অস্বীকারকারীরা কাফির æইসলামী শরীয়তের হুকুম মুতাবিক যারা মুসলমান থেকে খতমে নুবুওওয়াত অস্বীকারকারী সম্প্রদায়ের অন্তর্ভুক্ত হয় যেমন-  কাদিয়ানী, বাহাই ইত্যাদি তাদের তওবার জন্য নির্ধারিত সময় ৩ দিন এরপর তওবা না করলে তাদের শাস্তি মৃত্যুদণ্ড।”

খতমে নুবুওওয়াত প্রচার কেন্দ্র: খতমে নুবুওওয়াত অস্বীকারকারীরা কাফির ইসলামী শরীয়তের হুকুম মুতাবিক যারা মুসলমান থেকে খতমে নুবুওওয়াত অস্বীকারকারী সম্প্রদায়ের অন্তর্ভুক্ত হয় যেমন-  কাদিয়ানী, বাহাই ইত্যাদি তাদের তওবার জন্য নির্ধারিত সময় ৩ দিন এরপর তওবা না করলে তাদের শাস্তি মৃত্যুদণ্ড।”

খতমে নুবুওওয়াত প্রচার কেন্দ্র:  খতমে নুবুওওয়াত অস্বীকারকারীরা কাফির “ইসলামী শরীয়তের হুকুম মুতাবিক যারা মুসলমান থেকে খতমে নুবুওওয়াত অস্বীকারকারী সম্প্রদায়ের অন্তর্ভুক্ত হয় যেমন-  কাদিয়ানী, বাহাই ইত্যাদি তাদের তওবার জন্য নির্ধারিত সময় ৩ দিন এরপর তওবা না করলে তাদের শাস্তি মৃত্যুদণ্ড।”