খতমে নুবুওওয়াত প্রচার কেন্দ্র ইসলামী শরীয়ত উনার হুকুম মোতাবেক খতমে নুবুওওয়াত অস্বীকারকারীরা কাফির। যারা মুসলমান থেকে খতমে নুবুওওয়াত অস্বীকারকারী সম্প্রদায়ের অন্তর্ভুক্ত হয় তাদের তওবার জন্য নির্ধারিত সময় ৩দিন। এরপর তওবা না করলে তাদের শাস্তি মৃত্যুদণ্ড

সংখ্যা: ২৮৮তম সংখ্যা | বিভাগ:

(কাদিয়ানী রদ!)

(কুতুবুল ইরশাদ, মুবাহিছে আয’ম, বাহরুল উলূম, ফখরুল ফুক্বাহা, রঈসুল মুহাদ্দিছীন, তাজুল মুফাস্সিরীন, হাফিযুল হাদীছ, মুফতিউল আ’যম, পীরে কামিল, মুর্শিদে মুকাম্মিল হযরতুল আল্লামা মাওলানা শাহ্ ছূফী শায়েখ মুহম্মদ রুহুল আমীন রহমতুল্লাহি আলাইহি কর্তৃক প্রণীত ‘কাদিয়ানী রদ’ কিতাবখানা (৬ষ্ঠ খন্ডে সমাপ্ত)। আমরা মাসিক আল বাইয়্যিনাত শরীফ পত্রিকায় ইতিপূর্বে ধারাবাহিকভাবে প্রকাশ করেছি। পাঠকদের অনুরোধে তা পুনরায় প্রকাশ করার সিদ্ধান্ত নিয়েছি। যাতে কাদিয়ানীসহ সমস্ত বাতিল ফিরক্বা থেকে সম্মানিত আহলে সুন্নত ওয়াল জামায়াত উনাদের অনুসারীদের ঈমান আক্বীদার হিফাযত হয়। মহান আল্লাহ পাক তিনি আমাদের প্রচেষ্টায় কামিয়াবী দান করুন। আমীন!

যদিও তখনকার ভাষার সাথে বর্তমানে ভাষার কিছুটা পার্থক্য লক্ষ্যণীয়।

মির্জার মাহদী দাবি খণ্ডন

 (পূর্ব প্রকাশিতের)

(২৩) পীর মুহিউদ্দিন আরাবি ‘ফতুহাতে মক্কিয়া’ কিতাবে লিখেছেন-

يَشْهَدُ الْمَلْحَمَةَ الْعُظْمٰى مَادَبَّةَ اللهِ بِـمَرْجِ عُكَايَبِيْدَ الظُّلَمِ وَاَهْلِهٖ يُقِيْمُ الدِّيْنَ وَيَنْفَخُ الرُّوْحَ فِى الْاِسْلَامِ يَغُزُّ الْاِسْلَامَ بِهٖ بَعْدَ ذُلِّهٖ وَيُـحْيِىْ بَعْدَ مَوْتِهٖ يَضَعُ الْجِزْيَةَ وَيَدْعُوْ اِلَى اللهِ بِالسَّيْفِ مَاكَانَ فَمَنْ اَبٰـى قَتَلَ وَمَنْ نَازَعَهٗ خَذَلَ يُظْهَرُ مِنَ الدِّيْنِ مَا هُوَ الدِّيْنُ عَلَيْهِ فِىْ نَفْسِهٖ مَا لَوْ كَانَ رَسُوْلُ اللهِ صَلَّى اللهُ عَلَيْهِ وَسَلَّمَ لـِحُكْمِ بِهٖ يَرْفَعُ الْمَذَاهِبُ مِنَ الْاَرْضِ فَلَايَبْقٰى اِلَّا الدِّيْنُ الْخَالِصُ يُبَائِعُهُ الْعَارِفُوْنَ بِاللهِ مِنْ اَهْلِ الْحَقَائِقِ عَنْ شُهٌوْدٍ وَكَشْفٍ وَتَعْرِيْفٍ اِلٰـهِىِّ لَهٗ رِجَالٌ اِلٰـهِيُّوْنَ يُقِيْمُوْنَ دَعْوَتَهٗ وَيَنْصُرُوْنَهٗ هُمُ الْوَزَرَاءُ يَـحْمِلُوْنَ اَثْقَالَ الْمَمْلَكَةِ وَيُعَيِّنُوْنَهٗ عَلٰى مَا قَلَّدَهُ اللهُ يَنْزِلُ عَلَيْهِ عِيْسَى بْنُ مَرْيَمَ عَلَيْهَا السَّلَامُ بِالْمَنَارَةِ الْبَيْضَاءِ شَرْقِىِّ دِمَشْقَ

ওকা নামক স্থানের ময়দানে ভয়ঙ্কর যুদ্ধে স্বয়ং উক্ত খলীফা উপস্থিত থাকবেন, অত্যাচার ও অত্যাচারিদেরকে বিধ্বস্ত করবেন। পবিত্র দ্বীন ইসলাম উনাকে কায়িম (সুপ্রতিষ্ঠিত) করবেন। পবিত্র দ্বীন ইসলাম উনার মধ্যে আত্মা ফুৎকার করবেন, যে ইসলাম দূর্বল ও মৃতপ্রায় হয়েছিল, উনার দ্বারা পরাক্রান্ত ও সঞ্জীবিত হবে। তিনি জিজিয়া কর উঠিয়ে দিবেন, তরবারী দ্বারা মহান আল্লাহ তায়ালা উনার দিকে আহবান করবেন, যে ব্যক্তি অস্বীকার করবে তাকে নিহত করা হবে, যে  ব্যক্তি উনার বিরুদ্বাচরণ করবে, সে লাঞ্ছিত হবে। উনার কতৃর্ক প্রকৃত দ্বীন প্রচলিত হবে, এরূপ দ্বীন প্রচলিত হবে যে, যদি নূরে মুজাসসাম হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম দুনিয়াতে থাকতেন, তবে ঐরূপ হুকুম করতেন। পৃথিবী হতে অন্যান্য ধর্ম উঠে যাবে, কেবল বিশুদ্ধ দ্বীন ইসলাম বাকি থাকবে। হাক্বীক্বতপন্থী ওলীআল্লাহগণ কাশ্ফ্, শুহুদ ও ইলহাম কতৃর্ক অবগত হয়ে উনার নিকট বাইয়াত করবেন, মা’রিফাতপন্থীগণ উনার আহ্বান প্রতিষ্ঠিত করবেন, উনাকে সাহায্য করবেন। উনারাই উজির হবেন, উনারাই রাজত্বের ভার বহন করবেন। মহান আল্লাহ পাক উনার উপর যে কাজ ন্যস্ত করেছেন উক্ত ওলীআল্লাহগণ উক্ত কাজে উনার  সহায়তা করবেন। উনার যামানায় হযরত ঈসা ইবনে মারইয়াম আলাইহিস সালাম তিনি দেমাশকের পূর্বদিকে শ্বেতমিনারের উপর নাযিল হবেন।” (চলবে)

 

খতমে নুবুওওয়াত প্রচার কেন্দ্র খতমে নুবুওওয়াত অস্বীকারকারীরা কাফির “ইসলামী শরীয়তের হুকুম মুতাবিক যারা মুসলমান থেকে খতমে নুবুওওয়াত অস্বীকারকারী সম্প্রদায়ের অন্তর্ভুক্ত হয় যেমন-  কাদিয়ানী, বাহাই ইত্যাদি তাদের তওবার জন্য নির্ধারিত সময় ৩ দিন এরপর তওবা না করলে তাদের শাস্তি মৃত্যুদণ্ড।”

খতমে নুবুওওয়াত প্রচার কেন্দ্র:  খতমে নুবুওওয়াত অস্বীকারকারীরা কাফির “ইসলামী শরীয়তের হুকুম মুতাবিক যারা মুসলমান থেকে খতমে নুবুওওয়াত অস্বীকারকারী সম্প্রদায়ের অন্তর্ভুক্ত হয় যেমন-  কাদিয়ানী, বাহাই ইত্যাদি তাদের তওবার জন্য নির্ধারিত সময় ৩ দিন এরপর তওবা না করলে তাদের শাস্তি মৃত্যুদণ্ড।”

খতমে নুবুওওয়াত প্রচার কেন্দ্র খতমে নুবুওওয়াত অস্বীকারকারীরা কাফির æইসলামী শরীয়তের হুকুম মুতাবিক যারা মুসলমান থেকে খতমে নুবুওওয়াত অস্বীকারকারী সম্প্রদায়ের অন্তর্ভুক্ত হয় যেমন-  কাদিয়ানী, বাহাই ইত্যাদি তাদের তওবার জন্য নির্ধারিত সময় ৩ দিন এরপর তওবা না করলে তাদের শাস্তি মৃত্যুদণ্ড।”

খতমে নুবুওওয়াত প্রচার কেন্দ্র: খতমে নুবুওওয়াত অস্বীকারকারীরা কাফির ইসলামী শরীয়তের হুকুম মুতাবিক যারা মুসলমান থেকে খতমে নুবুওওয়াত অস্বীকারকারী সম্প্রদায়ের অন্তর্ভুক্ত হয় যেমন-  কাদিয়ানী, বাহাই ইত্যাদি তাদের তওবার জন্য নির্ধারিত সময় ৩ দিন এরপর তওবা না করলে তাদের শাস্তি মৃত্যুদণ্ড।”

খতমে নুবুওওয়াত প্রচার কেন্দ্র:  খতমে নুবুওওয়াত অস্বীকারকারীরা কাফির “ইসলামী শরীয়তের হুকুম মুতাবিক যারা মুসলমান থেকে খতমে নুবুওওয়াত অস্বীকারকারী সম্প্রদায়ের অন্তর্ভুক্ত হয় যেমন-  কাদিয়ানী, বাহাই ইত্যাদি তাদের তওবার জন্য নির্ধারিত সময় ৩ দিন এরপর তওবা না করলে তাদের শাস্তি মৃত্যুদণ্ড।”