আনজুমানে আল বাইয়্যিনাত ও মাহফিল সংবাদ

সংখ্যা: ১৯৫তম সংখ্যা | বিভাগ:

আল বাইয়্যিনাত প্রতিবেদন: নূরে মুজাসসাম, হাবীবুল্লাহ, নবীদের নবী, রসূলদের রসূল হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম- উনাকে হাক্বীক্বী মুহব্বত করা ব্যতীত কারো পক্ষে মু’মিনে কামিল হওয়াতো দূরের কথা ঈমানদার হওয়াই সম্ভব নয়।

ইমামে আ’যম, মুজাদ্দিদে আ’যম, কুতুবুল আলম, মুহইস সুন্নাহ, খলীফাতুল্লাহ, খলীফাতু রসূলিল্লাহ রাজারবাগ শরীফ-এর মামদূহ হযরত মুর্শিদ ক্বিবলা মুদ্দা জিল্লুহুল আলী বিশেষ মজলিসে আলোচনাকালে এসব কথা বলেন।

মুজাদ্দিদে আ’যম, মামদূহ হযরত মুর্শিদ ক্বিবলা মুদ্দা জিল্লুহুল আলী বলেন, বাংলাদেশে শতকরা ৯৫ ভাগ মুসলমান। অথচ এদেশের শিক্ষা ব্যবস্থায় নূরে মুজাসসাম, হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম- উনার এবং হযরত উম্মুল মু’মিনীন রদ্বিয়াল্লাহু তায়ালা আনহুন্না, হযরত আহলে বাইত রদ্বিয়াল্লাহু আনহুম, হযরত ছাহাবায়ে ক্বিরাম এবং আওলিয়ায়ে কিরাম উনাদের জীবনী মুবারক নেই। অথচ এদেশে নাস্তিক কাল মার্কস, লেনীন, মাওসেতুংসহ আরো শত সহস্র কাফির-মুশরিকদের জীবনী পড়ানো হচ্ছে; যা মুসলমানদের জন্য চরম লজ্জা ও ধিক্কারের বিষয়!

তিনি বলেন, সকল শ্রেণীর সিলেবাসে নূরে মুজাসসাম, হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম-উনার জীবনী মুবারক সহ উপরোক্ত ছাহাবায়ে কিরাম রদ্বিয়াল্লাহু তায়ালা আনহুম ও আওলিয়ায়ে কিরাম উনাদের জীবনী মুবারক বাধ্যতামূলক করতে হবে।

তিনি বলেন, পশ্চিমা দুনিয়া বা কোন কাফির-মুশরিকদের দেশে মুসলমানদের কোন নবী-রসূলের জীবনী মুবারক না পড়িয়েও যদি তারা চলতে পারে তবে শতকরা ৯৫ ভাগ মুসলমানের দেশে কাফির, মুশরিক, নাস্তিক, বিধর্মী-বিজাতিদের জীবনী না পড়ালে আমাদের চলবেনা কেন?

মূলত বর্তমানের মুসলমানদের মধ্যে এক ধরনের হীনমন্যতা কাজ করছে। মুসলমানদের এসব হীনমন্যতা দূর করে নূরে মুজাসসাম, হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম- উনার হাক্বীক্বী রেজামন্দী অর্জনের মাধ্যমে কামিয়াবী হাছিলের কোশেশ করতে হবে।

মুজাদ্দিদে আ’যম মামদূহ হযরত মুর্শিদ ক্বিবলা মুদ্দা জিল্লুহুল আলী বলেন, ইসলামকে শুধু রাষ্ট্রধর্ম হিসেবে রাখলেই চলবেনা রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় ইসলামকে সমাজের সর্বত্র প্রতিষ্ঠিত করতে হবে।

মুজাদ্দিদে আ’যম, মামদূহ হযরত মুর্শিদ ক্বিবলা মুদ্দা জিল্লহুল আলী বলেন, দেশে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধসহ, জনগণের জীবন মানের সার্বিক নিরাপত্তা নিশ্চিত করতে হবে। গ্যাস, পানি, বিদ্যুৎ এর সরবরাহ নিশ্চিত করতে হবে। দেশে বিদ্যুৎ ঘাটতি পূরণে পারমাণবিক বিদুৎ কেন্দ্র স্থাপন করা যেতে পারে। উৎপাদিত ফসল সংরক্ষণ ও যথাযথ ব্যবহার নিশ্চিত করতে থানা পর্যায়ে সংরক্ষণাগার বা কোল্ডস্টোরেজ নির্মাণ করতে হবে। কৃষককে তার উৎপাদিত পণ্যের ন্যায্য মূল্য দিতে হবে।

মুজাদ্দিদে আ’যম, যামানার ইমাম মামদূহ হযরত মুর্শিদ ক্বিবলা মুদ্দা জিল্লুহুল আলী তিনি বলেন, একটা মহল বিভিন্ন ইস্যু তৈরির মাধ্যমে দেশকে অস্থিতিশীল করে যুদ্ধাপরাধ ও পিলখানার বিডিআর বিদ্রোহের বিচার প্রক্রিয়াকে নস্যাৎ করতে তৎপর রয়েছে। এদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে।

উল্লেখ্য, গত ১৯ রবীউছ ছানী সোমবার শরীফ রাজারবাগ দরবার শরীফ-এ ইমামাতুছ ছিদ্দীক্বা, লখতে জিগারে মুজাদ্দিদে আ’যম, ক্বায়িম-মক্বামে হযরত ফাতিমাতুয যাহরা, আওলাদে রসূল, সাইয়্যিদাতুনা হযরত শাহজাদী ছানী ক্বিবলা মুদ্দা জিল্লুহাল আলী- উনার পবিত্র বিলাদত শরীফ উপলক্ষে পবিত্র সামা শরীফ-এর মাহফিল অনুষ্ঠিত হয়। এছাড়া ৩ ও ১০ জুমাদাল উলা বিশ্বব্যাপী মুসলিম  নির্যাতনের ফলে মুজাদ্দিদে আ’যম মামদূহ হযরত মুর্শিদ ক্বিবলা মুদ্দা জিল্লুহুল আলী-উনার দোয়ায় বিশ্বব্যাপী কাফির-মুশরিক, ইহুদী-নাছারাদের উপর আপতিত খোদায়ী আযাব গযবে নিস্তানাবুদ কাফির বিশ্বের করুণ পরিণতির (প্রাণীর ছবিমুক্ত) ভিডিও চিত্র পুরুষ ও মহিলাদের আলাদাভাবে প্রদর্শনসহ তা’লিমী মজলিস অনুষ্ঠিত হয়।

আনজুমানে আল বাইয়্যিনাত ও মাহফিল সংবাদ

আনজুমানে আল বাইয়্যিনাত ও মাহফিল সংবাদ

আনজুমান আল বাইয়্যিনাত ও মাহফিল সংবাদ

আনজুমানে আল বাইয়্যিনাত ও মাহফিল সংবাদ

আনজুমানে আল বাইয়্যিনাত সংবাদ