পবিত্র দ্বীন ইসলাম উনার অবমাননাকারীদের প্রতি প্রধানমন্ত্রীর হুঁশিয়ারি শুধু কথায়ই নয়, অবিলম্বে বাস্তবায়ন দেখতে চায় এদেশের ৯৮ ভাগ জনগোষ্ঠী মুসলমান উনারা। শুধু ‘রোদেলা’ প্রকাশনী ও অভিযুক্ত কুখ্যাত লেখক-অনুবাদকদের বিরুদ্ধেই ব্যবস্থা নিলে চলবে না- অবিলম্বে বাংলার মাটি থেকে সব মুরতাদ, মালউন ও নাস্তিকদের নির্মূল করতে হবে ইনশাআল্লাহ।

সংখ্যা: ২৪২তম সংখ্যা | বিভাগ:

পবিত্র দ্বীন ইসলাম উনার অবমাননাকারীদের প্রতি প্রধানমন্ত্রীর হুঁশিয়ারি শুধু কথায়ই নয়, অবিলম্বে বাস্তবায়ন দেখতে চায় এদেশের ৯৮ ভাগ জনগোষ্ঠী মুসলমান উনারা। শুধু ‘রোদেলা’ প্রকাশনী ও অভিযুক্ত কুখ্যাত লেখক-অনুবাদকদের বিরুদ্ধেই ব্যবস্থা নিলে চলবে না- অবিলম্বে বাংলার মাটি থেকে সব মুরতাদ, মালউন ও নাস্তিকদের নির্মূল করতে হবে ইনশাআল্লাহ।


সরকার কী সংবিধানে বর্ণিত রাষ্ট্রধর্ম পবিত্র দ্বীন ইসলাম উনাকে মিথ্যা বলতে চায়? সম্মানিত দ্বীন ইসলাম মনগড়া তথ্যের উপর রচিত- নাস্তিক-মুরতাদদের এ জঘন্য কুফরী কথা স্বীকার করে নিতে চায়? (নাঊযুবিল্লাহ!)

সরকার কী দেশের প্রায় বিশ কোটি মুসলমানের প্রাণের গ্রন্থ ‘মহিমান্বিত পবিত্র কুরআন শরীফ’ উনাকে অবমাননা করতে দিতে চায়? (নাঊযুল্লিাহ!)

সরকার কী দেশের প্রায় বিশ কোটি মুসলমান উনাদের প্রাণাধিক প্রিয় রসূল, নূরে মুজাসসাম, হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার অবমাননার পৃষ্ঠপোষকতা করতে চায়? (নাঊযুবিল্লাহ!)

সরকার কী হযরত নবী-রসূল আলাইহিমুস সালামগণ উনাদের,

হযরত ছাহাবায়ে কিরাম রদ্বিয়াল্লাহু তায়ালা আনহুম উনাদের,

সকল হযরত ইমাম-মুজতাহিদ ও হযরত আউলিয়ায়ে কিরাম রহমতুল্লাহি আলাইহিম উনাদের,

পৃথিবীর ইতিহাসে ইন্তিকালকৃত সব মু’মিন মুসলমান উনাদের,

পৃথিবীতে জীবিত প্রায় সাড়ে তিনশ’ কোটি মুসলমান উনাদের

তথা পৃথিবীর দ্বিতীয় বৃহত্তম মুসলিম সংখ্যাগরিষ্ঠ দেশ বাংলাদেশের প্রায় বিশ কোটি মুসলমানগণ উনাদের

সবার মহাসম্মানিতা ও মহাপবিত্রা আম্মাজান আলাইহিন্নাস সালামগণ উনাদের তথা হযরত উম্মাহাতুল মু’মিনীন আলাইহিন্নাস সালামগণ উনাদের অবমাননা বরদাশত করতে চায়? (নাঊযুবিল্লাহ!)

সরকারকে এতসব স্পর্শকাতর ও সংবেদনশীল প্রশ্নের মুখোমুখি করেছে বাংলা একাডেমীর ২০১৫ সালের বইমেলায় ২৪২-২৪৪নং স্টলের কুখ্যাত ‘রোদেলা’ প্রকাশনী “নবি মুহাম্মদের ২৩ বছর” নামে পবিত্র দ্বীন ইসলাম উনার কাট্টা অবমাননামূলক একটি জঘন্য বই বিক্রির ঘটনা। (নাঊযুবিল্লাহ!)

মহান আল্লাহ পাক তিনি ও মহান আল্লাহ পাক উনার হাবীব, আখিরী রসূল, নূরে মুজাসসাম, হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এবং মহাসম্মানিতা ও মহাপবিত্রা উম্মাহাতুল মু’মিনীন আলাইহিন্নাস সালামগণ উনাদের শান-মান মুবারক উনাকে কাট্টা মিথ্যা কুৎসা রটনা দ্বারা চরমভাবে ক্ষুণœ করে- কুখ্যাত ‘রোদেলা’ প্রকাশনীর জঘন্য বই প্রকাশ, প্রচার ও বিক্রি বা বের হওয়ার দ্বারা সরকার সর্বোতভাবেই উল্লিখিত প্রশ্নসমূহের আওতায় পড়েছে। বিশেষ করে এসব প্রশ্ন অত্যন্ত জোরদার ও ক্ষুরধার হয় যখন সরকারের বিশেষ পৃষ্ঠপোষকতায় পরিচালিত ও বাঙালির প্রাণ বলে প্রচারিত ২১শে’র বইমেলায় এ ধরনের কুখ্যাত ও কলঙ্কিত বই প্রকাশ ও প্রচার হয়। বের হয় ও বিক্রি হয়। (নাঊযুবিল্লাহ!)

প্রসঙ্গত উল্লেখ্য, ২০১২ সালে একজন মার্কিন প্রযোজকের ইসলামবিরোধী চলচ্চিত্র নির্মাণের তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে ওই চলচ্চিত্র বিক্রি ও প্রদর্শন বন্ধ করার জন্য যুক্তরাষ্ট্র সরকারের প্রতি আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী দীপ্ত কণ্ঠে উল্লেখ করেছিলেন-

“কোনো মুসলমানই- নূরে মুজাসসাম, হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার অবমাননা সহ্য করতে পারেন না।”

পাশাপাশি প্রধানমন্ত্রী ঐ চলচ্চিত্র নির্মাতার দৃষ্টান্তমূলক শাস্তিও দাবি করেছিলেন।

আমাদের প্রশ্ন- প্রধানমন্ত্রী কী ঐ দাবি থেকে সরে এসেছেন? (নাঊযুবিল্লাহ!)

উল্লেখ্য, দৈনিক আল ইহসান শরীফে এসেছে, যারা সহিংসতা করে তাদেরকে উদ্দেশ্য করে প্রধানমন্ত্রী প্রশ্ন করেছেন, ‘আপনারা কী প্রকৃত মুসলমান?’ প্রতিভাত হয়, প্রধানমন্ত্রী এখনো নিজেকে শুধু সাচ্চা মুসলমানই দাবি করেন না; পাশাপাশি যারা প্রকৃত মুসলমান নয়, তাদের প্রতি তিনি ধিক্কারও জানান। এবং আক্ষেপও করেন। যদি তাই হয়ে থাকে, তাহলে বলার অপেক্ষা রাখে না- প্রধানমন্ত্রী যা বলেছেন তা নিশ্চয়ই এখন কাজে পরিণত করবেন।

এদেশের ৯৮ ভাগ জনগোষ্ঠী মুসলমান উনাদের জ্বলন্ত, মহাসংক্ষুব্ধ প্রশ্ন- প্রধানমন্ত্রী কবে নাস্তিক ব্লগ মুক্তমনা’র সহযোগী প্রকাশনা- ‘রোদেলা’র বিরুদ্ধে চরম শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করবেন?

কবে পবিত্র দ্বীন ইসলাম উনার জঘন্য অবমাননাকারী গ্রন্থ ‘নবি মুহাম্মদের ২৩ বছর’-এর অনুবাদক দুই নাস্তিক-মুরতাদ ব্লগার আবুল কাশেম ও সৈকত চৌধুরীকে ফাঁসির কাষ্ঠে ঝোলাবেন?

কবে এদেশের ৯৮ ভাগ জনগোষ্ঠী মুসলমান উনাদের পবিত্র ঈমানের জজবায় প্লাবিত এ দেশকে নাস্তিক, মুরতাদ, মালউন মুক্ত করবেন?

উল্লেখ্য, ইতঃপূর্বে নাস্তিক-মুরতাদ ব্লগারদের বিরুদ্ধে ২০১৩ সালে প্রধানমন্ত্রী বলেছেন- “ধর্মীয় অনুভূতিতে আঘাত করার মত কোনো কথা যদি কোনো লেখায় থাকে, অবশ্যই আমাদেরকে তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে। এটা খুব স্বাভাবিক। আমি একজন মুসলমান। এখন নবী করিম ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার সম্পর্কে কেউ যদি আজেবাজে কথা লেখে আমরা তো চুপ করে বসে থাকতে পারি না। তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে।”

আরো উল্লেখ্য, ২০১৩ সালের ১০ই সেপ্টেম্বর প্রধানমন্ত্রী বলেছেন- “আমি প্রতিদিন ফজরের নামায আদায় ও পবিত্র কুরআন শরীফ পড়ার মাধ্যমে দিনের কর্মসূচি শুরু করি। আমার চেয়ে ভালো কারা ইসলামের হিফাযত করবে?”

পাশাপাশি একই বছরের ১৫ই জুলাই প্রধানমন্ত্রী বলেছেন- “তার দল আওয়ামী লীগই ইসলামের খিদমত বেশি করে।”

সঙ্গতকারণেই আমরা মনে করি, প্রধানমন্ত্রী ও তার দল- ধর্মদ্রোহী নাস্তিক-মুরতাদদের বিরুদ্ধে যেসব কঠোর কথা বলেছেন, আলোচ্য নাস্তিক্যবাদী ‘রোদেলা’ প্রকাশনী ও তাদের কুখ্যাত লেখকদের দৃষ্টান্তমূলক শাস্তি অতিসত্বর বাস্তবায়ন করে তার যথার্থতা প্রমাণ করবেন।

রাষ্ট্রধর্ম পবিত্র দ্বীন ইসলাম উনার এদেশে সব ইসলামবিদ্বেষীদের উৎখাত করে, পবিত্র দ্বীন ইসলাম উনার বিরোধী সব অপতৎপরতা বন্ধ করে পবিত্র দ্বীন ইসলাম উনার খিদমতগার হিসেবে নিজেদের দাবি সত্য প্রমাণ করবেন।

মূলত, কুলাঙ্গার মুরতাদ-নাস্তিকদের বিরুদ্ধে প্রধানমন্ত্রী ও তার সরকারের শক্ত ও দীপ্ত এবং সক্রিয় পদক্ষেপের পাশাপাশি জনগণেরও কাঙ্খিত ঈমানী কুওওয়াত এবং বাঞ্ছিত জিহাদী জজবা থাকা প্রয়োজন।


-আল্লামা মুহম্মদ মাহবুবুর রহমান

যুগের আবূ জাহিল, মুনাফিক ও দাজ্জালে কায্যাবদের বিরোধিতাই প্রমাণ করে যে, রাজারবাগ শরীফ-এর হযরত মুর্শিদ ক্বিবলা মুদ্দা জিল্লুহুল আলী হক্ব। খারিজীপন্থী ওহাবীদের মিথ্যা অপপ্রচারের দাঁতভাঙ্গা জবাব-৬৫

ভ্রান্ত ওহাবী মতবাদ প্রচারের নেপথ্যে-১৪ -আল্লামা আবুল বাশার মুহম্মদ রুহুল হাসান

চাঁদ দেখা ও নতুন চন্দ্রতারিখ নিয়ে প্রাসঙ্গিক আলোচনা-৩৩ -আল্লামা আবুল বাশার মুহম্মদ রুহুল হাসান

বাতিল ফিরক্বা ওহাবীদের অখ্যাত মুখপত্র আল কাওসারের মিথ্যাচারিতার জবাব-২৩ হাদীছ জালিয়াতী, ইবারত কারচুপি ও কিতাব নকল করা ওহাবীদেরই জন্মগত বদ অভ্যাস ওহাবী ফিরক্বাসহ সবগুলো বাতিল ফিরক্বা ইহুদী-নাছারাদের আবিষ্কার! তাদের এক নম্বর দালাল

সমাজতন্ত্রের ঝাণ্ডা পরিত্যাগ করে ‘প্রথম আলো’ সম্পাদক মতিউর এখন পুঁজিবাদের বেনিফেসিয়ারী নিজেকে বদলে ফেলার কারণে এখন অন্যকেও বদলানোর নছীহত খয়রাত করেছেন কিন্তু সমাজতন্ত্র আর পুঁজিবাদ যেমন একই মুদ্রার এপিঠ-ওপিঠ; তেমনি ‘প্রথম আলো’র বদলানোর আহ্বানও এক অনাচার থেকে আর এক অনাদর্শের দিকে। চরিত্রহীন, আদর্শহীন, ধর্মহীন- মতি মিয়ার যোগ্যতা কোথায়? ‘বদলানোর রূপকার’ তথা ‘সংস্কারক’ সাজার।বরং এ আহ্বান ফেরি করে মতি মিয়া যে নতুন পুরস্কার বাণিজ্যের ধান্ধায় রয়েছেন তা বলতে গেলেই সবাই বুঝতে পারছেন